৫ ভাদ্র  ১৪২৬  শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃতিক রোশন আর টাইগার শ্রফ। দু’জনেই শারীরিক দিক থেকে যথেষ্ট ফিট। দু’জনেরই শারীরিক গঠন নজরকাড়ে তণ্বীদের। নাচ দু’জনেরই ভালবাসার নাম। দু’জনেই অ্যাকশনে ফাটাফাটি। এমন দু’জন হিরোকে একসঙ্গে পর্দায় দেখতে পাওয়া মানে দর্শকের জন্য বিরাট উপহার। সেই উপহার কেমন হতে পারে? তার প্রথম ঝলক দেখাল যশরাজ প্রোডাকশনস। মুক্তি পেয়েছে হৃতিক ও টাইগার অভিনীত ছবি ‘ওয়ার’-এর টিজার।

[ আরও পড়ুন: ‘উরি’ দেখে অনুপ্রাণিত হয়ে নৌসেনায় যোগ অনুরাগীর, স্যালুট জানালেন ভিকি ]

টিজারে হৃতিক ও টাইগার, দু’জনকেই পুরদস্তুর অ্যাকশন হিরো রূপে দেখা গিয়েছে। তবে কোনও কথা কিন্তু টিজারে নেই। শুধু ব্যাকগ্রাউন্ড সাউন্ড আর মারকাটারি অ্যাকশনের কেরামতিতেই আগাগোড়া ভরপুর টিজার। শুরু থেকেই বোঝা গিয়েছে আড়াই ঘণ্টা বা পৌনে তিন ঘণ্টা, যতক্ষণেরই ছবি হোক না কেন, সেটা হৃতিক বনাম টাইগার হবে। পর্দায় জোর টক্কর চলবে দুই হিরোর। টিজারে তেমন আঁচই মিলেছে। আর এই দড়ি টানাটানির খেলায় লাভ আখেরে দর্শকের।

টিজারে খুব অল্প সময়ের জন্য দেখা গিয়েছে বাণী কাপুরকে। ছবির হিরোইন বলতে একমাত্র তিনি। তবে ছবিটি ত্রিকোণ প্রেমের গল্প কিনা, তা এখনও স্পষ্ট নয়। এমনকী ছবির গল্পও এখনও প্রকাশ্যে আনেননি নির্মাতারা। দর্শককে সাসপেন্সে রেখেই যে ছবিটিকে ব্যবসার শিখরে তুলতে চাইছেন তাঁরা, এনিয়ে কোনও দ্বন্দ্ব নেই। দুই অভিনেতার লড়াই দিয়ে টিজার ইতিমধ্যেই হিট। তার উপর হৃতিক ও টাইগার সোশ্যাল সাইটে ছবির প্রচারও করেছেন সেই ভাবেই। একজন টুইট করছেন অন্যজনকে চ্যালেঞ্জ করে, অন্যজনও পালটা চ্যালেঞ্জ করছেন। আর অনুরাগীদের তো পোয়াবারো। বিষয়টা বুঝতেই অনেকে আবার টিজার দু’টি দেখে ফেলছেন। ফলে ‘সাসপেন্স’ যে ইউএসপি-র কাজ করছে, তা নিয়ে সন্দেহের অবকাশই নেই।

[ আরও পড়ুন: মুক্তি পেল ‘পরিণীতা’র নতুন গান, স্ত্রী শুভশ্রীর প্রশংসায় পঞ্চমুখ রাজ চক্রবর্তী ]

এবছর পুজোর ঠিক আগে আগেই মুক্তি পাচ্ছে ‘ওয়ার’। দিন স্থির হয়েছে ২ অক্টোবর। ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এর আগে ‘ব্যাং ব্যাং’-এর মতো অ্যাকশন ফিল্ম পরিচালনা করেছেন। আর হৃতিক রোশন বা টাইগার শ্রফ তো অ্যাকশন জ্যঁর পুরনো খেলোয়াড়।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং