২৭ আশ্বিন  ১৪২৬  মঙ্গলবার ১৫ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনে একের পর এক ধামাকা। পতৌডি খানদানের নবাব বলে কথা। জন্মদিনে বিশাল উদযাপন তো হবেই। উপহারও পাচ্ছেন অভিনেতা। তার উপর সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘সেক্রেড গেমস ২’। ফিরেছেন সরতাজরূপী সইফ। এই নিয়েও শুভেচ্ছাবার্তা আসছে। আর সইফ? জন্মদিনে তিনি তাঁর ফ্যানেদের দিলেন পালটা উপহার। আজ, ১৬ আগস্ট, তাঁর জন্মদিনেই মুক্তি পেল ‘লাল কাপ্তান’-এর টিজার।

এখানে সইফকে দেখলে জ্যাক স্প্যারোর কথা মনে পড়তেই পার। কারণ সইফের এই লুকের সঙ্গে হুবহু মিল ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ ছবির জনি ডেপের। অমিল খুঁজে পাওয়া দায়। তবে এই ছবিতে জলদস্যুর ভূমিকায় অভিনয় করছেন না সইফ। তাঁর চরিত্রটি এক নাগা সাধুর। ছবির টিজারে শুধু সইফকেই দেখা গিয়েছে। গেরুয়া পাগড়ি পরিহিত সইফকে মাথায় ছাই লাগাতে দেখা গিয়েছে। সঙ্গে মুখে সংলাপ, প্রত্যেক রামের নিজস্ব রাবণ আছে। আর প্রত্যের রাবণের দশেরা। টিজারেই ইঙ্গিত মিলেছে ছবিটি প্রতিশোধের স্পৃহার গল্প।

[ আরও পড়ুন: শুটিং ফ্লোরে ফিরলেন নুসরত, বিয়ের পর প্রথম ছবির কাজ সাংসদের ]

ছবিটি পরিচালনা করছেন ‘NH 10’ খ্যাত পরিচালক নভদীপ সিং। প্রথমে ছবির নাম ছিল ‘হান্টার’। পরে সেটি পরিবর্তন করা হয়। নাম রাখা হয় ‘লাল কাপ্তান’। শুধু নাম নয়। ছবি মুক্তির দিনও বদলানো হয়। প্রথমে ঠিক ছিল ৬ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি। এখন জানা গিয়েছে ১১ অক্টোবর দশেরার দিন মুক্তি পাবে ছবিটি।

ছবিতে নাগা সাধুর চরিত্রে রয়েছেন সইফ। তাঁর সঙ্গে খুব খারাপ একটি ঘটনা ঘটে। এরপর প্রতিশোধ নেওয়ার জন্য ফিরে আসে সেই সাধু। এর আগে এক সাক্ষাৎকারে নিজের চরিত্রকে পশুর সঙ্গে তুলনা করেছিলেন বলিউডের নবাব। সইফ জানিয়েছিলেন, এখনও পর্যন্ত নাগা সাধুর এই চরিত্রটিই তাঁর জীবনের সবচেয়ে চ্যালেঞ্জিং চরিত্র। ছবিতে সইফ ছাড়াও দেখা যাবে অভিনেতা মানব ভিজ ও ‘মুক্কাবাজ’ খ্যাত অভিনেত্রী জোয়া হোসেনকে। রাজস্থানে ও ফিল্মিস্তানে হয়েছে ছবির শুটিং।

[ আরও পড়ুন: ফের বলিউড ছবিতে টোটা রায়চৌধুরি, রয়েছেন পরিনীতিও ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং