২৮ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ১৫ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ১৫ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রানাঘাট অতীত। রানু মণ্ডল বর্তমান কর্মক্ষেত্র মুম্বই। আরও সঠিকভাবে বলতে গেলে বলিউড। তাঁর গান শুনে মুগ্ধ হয়ে হিমেশ রেশমিয়া বলেছিলেন, তিনি রানুকে দিয়ে তাঁর পরবর্তী ছবিতে প্লে-ব্যাক করাতে চান। কথা রেখেছিলেন হিমেশ। ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই প্রকাশ পেত তার ঝলক। তখনই অনুরাগীদের মনে প্রশ্ন ছিল, ‘কবে সম্পূর্ণ গান মুক্তি পাবে?’ সেই প্রতীক্ষার অবসান। ইউটিউবে মুক্তি পেয়েছে রানু মণ্ডল আর হিমেশ রেশমিয়ার ডুয়েট ‘আশিকি মে তেরি’। আর মুক্তির পরই নেটদুনিয়ায় ভাইরাল সেই গান।  

হিমেশ রেশমিয়ার পরিচালনায় অবশ্য রানুর প্রথম গান ছিল ‘তেরি মেরি কাহানি’। রানুর কণ্ঠের সেই সুরে আজও মাতোয়ারা নেটদুনিয়া। যদিও সমালোচনাও এ নিয়ে কম হয়নি। কিন্তু পাবলিসিটি তাতে আটকায়নি। তবে অনুরাগী বা সমালোচক, সবাই গোটা গানের জন্য অপেক্ষা করছিলেন। দিন দুই আগে গোটা গানটি মুক্তি পেয়েছে। আর এখন তার ভিউয়ার্স ছাড়িয়েছে ৫৫ লক্ষ। যদিও গানের মধ্যে রানুর গলা তেমন শোনা যায়নি। হিমেশই মাতিয়ে রেখেছেন পুরোটা। শুধু প্রথম আর শেষের দিকে শোনা গিয়েছে রানু মণ্ডলের গলা।

[ আরও পড়ুন: খোলামেলা পোশাকে লেখা ‘রাম’ নাম, বাণী কাপুরকে নিষিদ্ধ করার দাবি ]

২০০৬ সালের শাহিদ কাপুর এবং করিনা কাপুর অভিনীত বক্সঅফিস হিট কমেডি-মার্ডার থ্রিলার ‘৩৬ চায়না টাউন’ ছবির কথা মনে আছে নিশ্চয়? সেই ছবিরই ‘টাইটেল সং’কে হিমেশ খোলনলচে বদলে একেবারে নিজস্ব অভিনব স্টাইলে তৈরি করছেন, অর্থাৎ রিমেক আর কী! আর সেই গানেই হিমেশের সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন রানু। রেকর্ডিংয়ের সেই মুহূর্তকে ক্যামেরাবন্দি করে সংগীতকার হিমেশ রেশমিয়া সোমবার নিজে ইনস্টাগ্রাম মারফত ভাগ করে নিয়েছেন তাঁর অনুরাগীদের সঙ্গে। আর আপলোডের ২৪ ঘণ্টার মধ্যেই দর্শকের সংখ্যা ছাড়িয়েছে দু’ লক্ষেরও বেশি। ‘তেরি মেরি কাহানি’ এবং ‘আদত’-এর পর এই তৃতীয় গানটিও হিমেশ অভিনীত এবং প্রযোজিত ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবিতেই ব্যবহৃত হবে।

[ আরও পড়ুন: ধর্ষণের বিরুদ্ধে অভিনব প্রতিবাদ, যন্ত্রণার কাহিনি নিয়ে মঞ্চে নির্যাতিতারা ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং