BREAKING NEWS

২১ চৈত্র  ১৪২৬  শনিবার ৪ এপ্রিল ২০২০ 

Advertisement

পরিচালকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন মল্লিকা, অভিনেত্রীর সাজে বিশেষ চমক

Published by: Sulaya Singha |    Posted: February 16, 2020 12:27 pm|    Updated: February 16, 2020 12:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ায় ফের বাজল বিয়ের সানাই। দীর্ঘদিনের প্রেম বদলে গেল পরিণয়। সাত পাকে বাঁধা পড়লেন ছোটপর্দার অতি-পরিচিত মুখ মল্লিকা মজুমদার (Mallika Mazumder)। পরিচালক সৌমেন হালদারের হাত ধরে নতুন করে পথ চলা শুরু করলেন অভিনেত্রী।

Mallika

বিয়ের পিঁড়িতে বসার জন্য অভিনেত্রী বেছে নিয়েছিলেন ১৪ ফ্রেব্রুয়ারি, অর্থাৎ ভালবাসার দিনটিকেই। আত্মীয় পরিজন-বন্ধুবান্ধব এবং টলিপাড়ার তারকাদের মাঝেই চার হাত এক হল মল্লিকা-সৌমেনের। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়, প্রিয়ম, শুভজিৎ-সহ অন্যান্যরা। গায়ে হলুদ থেকে আশীর্বাদ, সবই হল রীতি মেনে। প্রেমদিবসের সন্ধেয় রেজিস্ট্রিও সারলেন দু’জনে। সিঁদুর দান-মালাবদলের মধ্যে দিয়ে একেবারে বাঙালি নিয়মে নয়া ইনিংস শুরু করলেন মল্লিকা। সৌমেন-মল্লিকার বিয়ের নানা মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় এখন ঘুরে বেড়াচ্ছে।

Mallika

সৌমেন ও মল্লিকার বন্ধুত্ব দীর্ঘদিনের। সেই বন্ধুত্বই এবার দাম্পত্যের রূপ নিল। যুগলের মুখের হাসিই যেন ব্যক্ত করছিল সম্পর্কের গভীরতা আর তার পরিণতির তৃপ্তি। বিয়ের আসরে নজর কাড়ল মল্লিকার সাজ-পোশাক। সোনার গয়না ও জাঙ্ক জুয়েলারির দুর্দান্ত কম্বিনেশনে অভিনেত্রী হয়ে উঠেছিলেন অনন্যা। গোলাপি রঙের শাড়িতে সেজেছিলেন মল্লিকা। সঙ্গে কানে সোনার দুল। গলায় আবার সোনা ও জাঙ্কের মিশেল বিশেষভাবে নজর কাড়ছিল বইকী। আঙুলে রুপোলি রঙের আংটিও বেশ মানানসই। খোঁপায় গোঁজা গোলাপি চন্দ্রমল্লিকাই মল্লিকার সাজের ষোলো কলা পূর্ণ করেছিল। সৌমেনের পরনে ছিল সাদা শেরওয়ানি।

[আরও পড়ুন: ফিল্মফেয়ারের মঞ্চে বাজিমাত করল ‘গাল্লি বয়’, জেনে নিন কারা হলেন সেরা]

Mallika
‘বকুলকথা’ ধারাবাহিকে নায়িকার কাকিমার চরিত্রে দেখা গিয়েছিল মল্লিকাকে। যার পরিচালক ছিলেন এই সৌমেন হালদারই। বর্তমানে ‘ফিরকি’ ধারাবাহিকে অভিনয় করছেন মল্লিকা। আর সৌমেন ব্যস্ত ‘ধ্রুবতারা’র পরিচালনায়।

Mallika

[আরও পড়ুন: ভালবাসার টান আলগা করতে পারে না দূরত্ব, সম্পর্কের এক অন্য গল্প শোনাল ‘প্রমিস’]

Advertisement

Advertisement

Advertisement