১১ মাঘ  ১৪২৬  শনিবার ২৫ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১১ মাঘ  ১৪২৬  শনিবার ২৫ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর দশেক পর ফের ছোটপর্দায় ফিরছেন অভিনেত্রী পার্নো মিত্র। বড়পর্দা থেকে সদ্য পা রেখেছেন রাজনীতির ময়দানে। চলতি বছরই গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন পার্নো। টেলিভিশন থেকে শুরু করেছিলেন অভিনয় কেরিয়ার। জনপ্রিয় সব সিরিয়ালের দৌলতে টেলিদর্শকদের অন্দরমহলে রীতিমতো জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন পার্নো মিত্র। তবে বড়পর্দায় অভিষেক হওয়ার পর টেলিদর্শকরা তাঁকে আর দেখতে পাননি ছোটপর্দায়। এবার ফিরছেন। লম্বা বিরতির পর। নেপথ্যে পরিচালকজুটি শৈবাল বন্দ্যেপাধ্যায় এবং লীনা গঙ্গোপাধ্যায়।

নারীকেন্দ্রিক গল্প। পার্নো চরিত্রটি কেমন? গ্রাম থেকে উঠে আসা এক লড়াকু মেয়ের চরিত্রে অভিনয় করবেন পার্নো। সূত্রের খবর, এক চ্যালেঞ্জিং সাংবাদিকের ভূমিকায় দেখা যেতে পারে তাঁকে। আর পার্নোর বিপরীতে? সম্ভবত, ঋষি কৌশিককে দেখা যেতে পারে পার্নোর বিপরীতে। আর তা যদি সত্যি হয়, অনস্ক্রিন ঋষি-পার্নো জুটিকে যে মন্দ লাগবে না, তা হলফ করে বলাই যায়। ‘কুসুমদোলা’র পর নাকি কিছু দিনের জন্য ছোটপর্দা থেকে বিরতি নিয়েছিলেন ঋষি। তবে এবার পরিচালকজুটি লীনা-শৈবালের ধারাবাহিক দিয়েই ফিরতে চলেছেন। উপরন্তু ঋষি-পার্নোর দু’জনের রাজনৈতিক অবস্থানও এই মুহূর্তে এক। খুব শিগগিরিই আসছে সিরিয়ালের প্রোমো। যারজন্য পুরুলিয়াতে আপাতত শুট চলছে।

 

প্রসঙ্গত, পার্নো এর আগে ‘মোহনা’, ‘বউ কথা কও’-সহ বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। রবি ওঝার ‘খেলা’ দিয়েই ছোটপর্দায় পা রেখেছিলেন। ২০০৯ সালে শেষ সময়-এ দেখা গিয়েছিল তাঁকে। তবে এরপর সিনেমায় ডেবিউ করার পর ছোটপর্দায়  আর দেখা যায়নি তাঁকে। ‘রঞ্জনা আমি আর আসব না’, ‘দত্ত ভার্সাস দত্ত’, ‘মাছ মিষ্টি অ্যান্ড মোর’, ‘সাহেব বিবি গোলাম’, ‘বেডরুম’, ‘আমি আর আমার গার্লফ্রেন্ডস’ এবং ‘আহারে মন’-এর মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন পার্নো।

সিনেজগতের অনেকেই টেলিভিশন দিয়ে অভিনয় কেরিয়ারের শিকে ছিঁড়েছিলেন। সেই তালিকায় নাম রয়েছে- মিমি চক্রবর্তী, পাওলি দাম, চূর্ণী গঙ্গোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী, পার্নো-সহ আবির চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায় অনেকেই। পার্নোর আগেও ধারাবাহিক দিয়ে শুরু করে বড়পর্দায় অবতরণ করার পর ফের ফিরেছেন টেলিভিশনে। যেমন- কণিণীকা, ইন্দ্রাণী হালদার, সোহিনী সরকারের মতো অভিনেত্রীরা। এবার সেই তালিকাতেই নয়া সংযোজন পার্নো মিত্র। মুক্তির অপেক্ষায় পার্নো অভিনীত রাজ চক্রবর্তীর ‘ধর্মযুদ্ধ’।

[আরও পড়ুন: রাজ চক্রবর্তীর নতুন ছবিতে ঋত্বিক-পার্নো, প্রেক্ষাপটে অস্থির রাজনৈতিক পরিস্থিতি]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং