BREAKING NEWS

১৫ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ২৯ মে ২০২০ 

Advertisement

ফের বলিউড ছবিতে টোটা রায়চৌধুরি, রয়েছেন পরিনীতিও

Published by: Sandipta Bhanja |    Posted: August 16, 2019 11:59 am|    Updated: August 16, 2019 12:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হেলিকপ্টার এলা’ ছবির পর ফের বলিউডে অভিনেতা টোটা রায় চৌধুরি। মধুর ভাণ্ডারকরের ‘ইন্দু সরকার’-এর পর ২০১৮ সালে ‘হেলিকপ্টার এলা’য় মন কেড়েছিলেন টোটা। এবার ডাক পড়ল পরিচালক রিভু দাশগুপ্তের তরফে। তাও আবার ছবির মুখ্য চরিত্রের জন্য।

[আরও পড়ুন:  এবার ওয়েব সিরিজে হাত পাকাতে চলেছেন বিরসা দাশগুপ্ত, প্রযোজনায় পরমব্রত]

২০১৬ সালে মুক্তি পাওয়া হলিউড ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর অফিশিয়াল হিন্দি রিমেক করছেন পরিচালক রিভু দাশগুপ্ত। যেই ছবি তৈরি হয়েছিল খ্যাতনামা ব্রিটিশ লেখিকা পলা হকিন্সের সাইকোলজিক্যাল থ্রিলার অবলম্বনে। তারই হিন্দি রিমেক অভিনয় করতে চলেছেন টোটা রায়চৌধুরি। ছবির নাম ‘মীরা’। তবে চমক রয়েছে ছবির কাস্টিংয়ে। টোটার পাশপাশি ‘মীরা’তে অভিনয় করবেন পরিণীতি চোপড়া, অদিতি হায়দারি, কীর্তি কুলহারি প্রমুখ।

‘মীরা’র শুটিংয়ের জন্য টোটা আপাতত লন্ডনে রয়েছেন। সেখানে পুরোদমে চলছে ছবির কাজ। দিন কয়েক আগেই অবশ্য ক্যামেরায় ধরা পড়েছিল বিদেশের রাস্তায় পরিণীতি চোপড়ার শুটিংয়ের দৃশ্য। তা টোটার সঙ্গে তাঁর সহ অভিনেত্রীরাও কি এই মুহূর্তে লন্ডনে রয়েছেন? আজ্ঞে। ঘনিষ্ঠ সূত্রের খবর বলছে টোটা, পরিণীতি, অদিতি ও কীর্তি কুলহারি-সহ গোটা টিম আপাতত ‘মীরা’র শুটিংয়ের জন্য রয়েছেন ইয়র্ক সিটিতে। 

কীরকম চরিত্রে দেখা যাবে টোটাকে? মোট সাতটি চরিত্রকে ঘিরে এগিয়েছে ‘মীরা’র গল্প। প্রত্যেকটি চরিত্রই সমানভাবে গুরুত্বপূর্ণ। এমনভাবেই গল্প  সাজিয়েছেন রিভু দাশগুপ্ত। যদিও ছবিতে নিজের চরিত্র সম্পর্কে সেভাবে মুখ খুলতে নারাজ টোটা। তবে শোনা গিয়েছে, সেই সাতটি চরিত্রের মধ্যেই একটিতে রয়েছেন টোটা রায় চৌধুরি। এই ছবির জন্য টোটাকে দাড়িও বড় করতে হয়েছে। কারণ, পরিচালক নিজে ফোন করে এই নির্দেশ দিয়েছেন তাঁকে। পরিণীতি, অদিতি এবং টোটা ছাড়াও এই এই ছবিতে দেখা যাবে অবিনাশ তিওয়ারিকে।

[আরও পড়ুন:  স্বাধীনতা দিবসেই ‘গুমনামি’র টিজার, প্রকাশ্যে নেতাজিরূপী প্রসেনজিৎ]

‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর মুখ্য চরিত্রে অবশ্য দেখা গিয়েছিল এমিলি ব্লান্টকে। আর হিন্দি রিমেকে এমিলির চরিত্রটিতেই অভিনয় করছেন পরিণীতি। ডিভোর্সি, জীবনের প্রতি নির্বিকার এক মহিলা। মদ্যপ, বিভিন্ন নেশায় আসক্ত। অবশেষে এক অপরাধমূলক কাজের অনুসন্ধানে জড়িয়ে পড়েন তিনি। একরম চরিত্রেই দেখা যাবে পরিণীতিকে। পলা হকিন্সের ২০১৬ সালের বিখ্যাত উপন্যাস থেকে তৈরি হয়েছিল হলিউডি থ্রিলার ড্রামা ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। বক্স অফিসের পাশাপাশি জিতে নিয়েছিল একাধিক পুরস্কারও। দেখা যাক, এবার রিভু পরিচালিত বলিউডি রিমেকে পরিণীতি-অদিতি-টোটা অভিনীত থ্রিলার ছবি ‘মীরা’ কতটা সফল হয়। সব ঠিক থাকলে ২০২০ সালে মুক্তি পাবে ছবি। প্রযোজনায় রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement