BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সম্পর্কের স্বীকারোক্তি, বিয়ের কথা ঘোষণা করলেন বরুণ

Published by: Bishakha Pal |    Posted: November 12, 2018 1:32 pm|    Updated: November 12, 2018 1:32 pm

Varun Dhawan confirms relationship

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্কের ব্যাপারে ঢাকঢাক গুড়গুড় বলিউডের একটা স্বাভাবিক অলিখিত নিয়ম। একবারে কেউ সম্পর্কের কথা স্বীকার করে না। ব্যতিক্রম নন বরুণ ধাওয়ানও। তিনিও এতদিন নাতাশা দালালকে ‘জাস্ট গুড ফ্রেন্ড’ হিসেবেই পরিচয় করিয়ে দিয়েছিলেন সবার সঙ্গে। কিন্তু আর নয়। এবার তিনি সিদ্ধান্ত নিয়েছেন সর্বসমক্ষে তাঁদের সম্পর্কের কথা প্রকাশ করে দেবেন।

‘আমি ভাল বাবা, ভাল রোল মডেল নই’ ]

নাতাশার সঙ্গে অনেক ছবি পোস্ট করেছিলেন বরুণ। কিন্তু ‘জাস্ট গুড ফ্রেন্ড’ গণ্ডির বাইরে তাঁরা বেরোননি। তবে ‘কফি উইথ করণ’-এ এসে সম্পর্কের কথা স্বীকার করলেন বরুণ। সরাসরি জানালেন নাতাশা দালালের সঙ্গে ডেট করছেন তিনি। বলেন, “আমি নাতাশাকে ডেট করছি। আমরা কাপল। আমি ওকে বিয়ে করব।” বরুণের এই বক্তব্যের পর করণ জানান, সেটি তাঁর কাছে খুব আবেগঘন একটি ব্যাপার হবে। “আমার মনে হবে আমি যেন আমার ছেলেকে দূরে পাঠিয়ে দিচ্ছি। কভি খুশি কভি গম ছবির ওই গানটা বাজাব- মেরে সাসোঁ মে তু হ্যায় সমায়া। লালী, আমি আর ডেভিডজি আরতির থালা নিয়ে দাঁড়িয়ে থাকব।” হাসতে হাসতে বলেছেন করণ।

বরুণের উপর করণের আবেগাপ্লুত হয়ে পড়ার যথেষ্ট কারণ রয়েছে। কারণ বরুণকে তিনিই অভিনয় জগতের সঙ্গে পরিচয় করিয়েছিলেন। তাঁর হাত ধরেই সিনেমাজগতে হাতেখড়ি হয় বরুণের। ‘মাই নেম ইজ খান’ ছবিতে বরুণ ছিলেন অ্যাসিট্যান্ট ডিরেক্টর। ছবিটি ছিল করণের। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবি দিয়ে অভিনয় জগতে পা রাখেন বরুণ। সেটিও করণেরই ছবি।

‘কেদারনাথ’-এর মুক্তি আটকাতে সেন্সর বোর্ডকে চিঠি বিজেপি নেতার ]

বরুণ ধাওয়ানের সঙ্গে ‘কফি উইথ করণ’-এ এসেছিলেন ক্যাটরিনা কাইফ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Happy diwali 👷‍♂️👩🏻‍⚕️

A post shared by Varun Dhawan (@varundvn) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

The Diwali dazzle continues on the Koffee couch with the dashing duo of @katrinakaif & @varundvn! #KoffeeWithKaran #KoffeeWithVarun #KoffeeWithKatrina

A post shared by Star World (@starworldindia) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে