১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘স্বজনপোষণ ইন্ডাস্ট্রির একটা অঙ্গ’, অবশেষে স্বীকারোক্তি বরুণের

Published by: Bishakha Pal |    Posted: August 31, 2018 7:23 pm|    Updated: August 31, 2018 7:23 pm

Varun Dhawan says, nepotism is a part of our industry

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড স্বজনপোষণের জন্য খ্যাত। কঙ্গনা রানাউত, তাপসী পন্নু এমনকী আলিয়া ভাটও স্বজনপোষণের কথা স্বীকার করেছেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন বরুণ ধাওয়ান। তিনিও বললেন, বলিউডে স্বজনপোষণ আছে। ভালভাবেই আছে। কিন্তু তিনি এই নীতি একেবারেই মেনে নিতে পারেন না।

একটি ম্যাগাজিনের সাক্ষাৎকার দিতে গিয়ে একথা বলেন বরুণ। বলেন, “আমাদের ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণ আছে। এটা ভাল নয়। ইন্ডাস্ট্রির বাইরের মানুষদেরও সুযোগ পাওয়া উচিত। আর কেনই বা পাবে না? আমার বাবা তো সেভাবেই এসেছিলেন। বাবা আগরতলায় জন্মেছিলেন। যখন তিনি বম্বে আসেন, চারজনের সঙ্গে একই বাড়িতে থাকতেন। আমি যখন জন্মাই, তখন আমার পরিবার কার্টার রোডে একটা 1BHK-তে থাকত। আমার বাবার প্রথম গাড়ি ছিল একটা সেকেন্ড হ্যান্ড অ্যাম্বাসাডর। ওটাই সাধারণ ট্যাক্সির মতো রং করে নিয়েছিলেন তিনি। বাবা মারাত্মক উন্নতি করেছেন। নিজের পরিবারকে এই জায়গায় আনতে অনেক ত্যাগ স্বীকার করেছেন। তিনিই আমার সুপারহিরো।”

কেমন দেখতে সৃজিতের ভাওয়াল সন্ন্যাসীকে? প্রকাশ্যে যিশুর লুক ]

কিছুদিন আগে আলিয়া ভাটও স্বজনপোষণের কথা স্বীকার করে নিয়েছিলেন। বলেছিলেন, স্বজনপোষণের কথাকে আড়াল করার কোনও মানে হয় না। কারণ ইন্ডাস্ট্রিতে এমন ঘটনা ঘটে। এটি এখন একটি আবেগমিশ্রিত তর্কের পর্যায়ে চলে গিয়েছে। তার কারণ যারা সুযোগ পায় না তাদের কাছে এটি বাধা হয়ে দাঁড়ায়। তাঁর সঙ্গে যদি এমন ঘটনা ঘটত, তিনিও আঘাত পেতেন। একইরকম অনুভব করতেন তিনি। স্বজনপোষণ হয়। সর্বত্র হয়। কিন্তু একমাত্র ব্যবসার ক্ষেত্রে কোনও ফিক্সড ফান্ডা নেই। সঠিক সময় সঠিক জায়গায় থাকতে হবে। যেমন, যদি কেউ ডাক্তার হতে চায়, তবে তাকে পড়াশোনা করতে হবে, পরীক্ষা দিতে হবে তারপর চাকরি পেতে হবে। ফিল্মের ব্যবসায় যে খুশি করা যায়। কিন্তু সবসময়ই একটা এক্স-ফ্যাক্টর থাকতে হয়। কাউকে দেখতে সুন্দর হয়। প্রথমে তার রূপই হয়তো চোখ টানে। কিন্তু পরে দেখা যায় ট্যালেন্টের জন্য সবাই তাকে ভালবাসে। এর জন্য কোনও ধরা বাঁধা নিয়ম নেই।

OMG! সোশ্যাল মিডিয়ায় এ কাকে খুঁজে পেলেন করণ জোহর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে