BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

তামিল ভাষায় রিমেক হচ্ছে অনিরুদ্ধ রায়চৌধুরির ছবি ‘পিঙ্ক’

Published by: Bishakha Pal |    Posted: January 6, 2019 6:44 pm|    Updated: January 6, 2019 6:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণী ছবি থেকে টোকা, টলিউডের গা সওয়া হয়ে গিয়েছে। এতদিনে যে ঠিক কতগুলো দক্ষিণী ছবির বাংলা ভার্সন মুক্তি পেয়েছে, তার হিসেব নেই। কিন্তু বাঙালি পরিচালকের ছবির দক্ষিণী রিমেক! এযুগে এমনটাও হয়। বাঙালি পরিচালক বলিউডে গেলেই প্রশংসা বেড়ে যায় কয়েক গুণ। আর দক্ষিণের কোনও ভাষায় বাঙালি পরিচালকের ছবি তৈরি তো আকাশকুসুম কল্পনা। কিন্তু সেই কল্পনা এবার বাস্তবায়িত হওয়ার মুখে।

তামিল ভাষায় আসছে ‘পিঙ্ক’। ছবিটি বলিউডের হলেও এর পরিচালক ছিলেন একজন বাঙালি। অনিরুদ্ধ রায়চৌধুরি। ছবির চিত্রনাট্য লিখেছিলেন রীতেশ শাহ। প্রযোজনা করেছিলেন শীল কুমার, সুজিত সরকার ও রেশমি শর্মা টেলিফিল্মস। প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন, তাপসী পান্নু, কৃতী কুলহারি ও আন্দ্রেনা তারিয়াং। এছাড়া ছিলেন অঙ্গদ বেদি, পীযূষ মিশ্র, ধৃতিমান চট্টোপাধ্যায়, মমতা শংকর, অর্জুন চক্রবর্তী। এতজন অবাঙালি ছবির সঙ্গে যুক্ত থাকলেও বাঙালি অনিরুদ্ধর পরিচালনা দর্শকের প্রশংসা পেয়েছিল বেশি। ভাবতে বাধ্য করেছিল গোটা দেশকে। এই ছবিটি যে কোনওদিন তামিল ভাষায় তৈরি হবে, ভেবেছিল কেউ?

বান্দ্রার সম্পত্তি দিলীপ কুমারেরই, জানাল ট্রাস্টি  ]

কিন্তু শেষমেশ সেই অভাবনীয় কাণ্ডটি ঘটতে চলেছে। তামিল ভাষায় হতে চলেছে ‘পিঙ্ক’। প্রধান ভূমিকায় অভিনয় করছেন বিদ্যা বালান। অন্য একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অজিত কুমার। ছবিটি পরিচালনা করছেন এইচ ভিনোথ। প্রযোজনা করছেন বনি কাপুর। তিনি জানিয়েছেন, অজিতই ছবিটি তামিল ভাষায় করার প্রস্তাব দেন। প্রধান চরিত্রে তিনি শ্রীদেবীর কথা ভেবেছিলেন। শ্রীদেবীও প্রস্তাব পাওয়ার সঙ্গে সঙ্গেই রাজি হয়ে গিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত সেটি আর হল না। শ্রীদেবীর মৃত্যুর পর তাই হয়তো ধামাচাপা পড়ে গিয়েছিল ‘পিঙ্ক’-এর রিমেক। তারপরই অফার যায় বিদ্যার কাছে। নিন্দুকদের দাবি, বনির সঙ্গে ভাল সম্পর্ক রয়েছে বিদ্যার। সেই কারণেই চরিত্রটি তাঁর করায়ত্ত হয়েছে।

জন্মদিনে অনুরাগীদের নতুন উপহার দীপিকার ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement