BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ধর্মীয় ভাবাবেগে আঘাত! ‘জিরো’ ছবির বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ দিল্লির বিধায়ক

Published by: Bishakha Pal |    Posted: November 6, 2018 6:01 pm|    Updated: November 6, 2018 6:01 pm

Zero hurts religious sentiment!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাপ্তবয়স্কদের গল্প নয়। সাদামাটা রোম্যান্টিক ও অন্যধরনের ছবি বানিয়েছিলেন আনন্দ এল রাই। কিন্তু তাতেও এড়ানো গেল না বিতর্ক। ‘জিরো’ ছবিটির বিরুদ্ধে দিল্লি থানায় জমা পড়ল অভিযোগ।

বিজেপির এক বিধায়ক মানজিন্দর সিং সিরসা সোমবার ‘জিরো’ ছবিটি নিয়ে অভিযোগ দায়ের করেছেন। পশ্চিম দিল্লির নর্থ অ্যাভিনিউয়ের থানায় অভিযোগ দায়ের করেন তিনি। ছবি থেকে আপত্তিকর দৃশ্যগুলি বাদ দেওয়ার আবেদন জানিয়েছেন বিধায়ক। ছবির দু’টি দৃশ্য নিয়ে মূলত আপত্তি তাঁর। ওই বিশেষ দৃশ্যগুলি শিখ সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত করতে পারে বলে মনে করেন তিনি।

সিরসা দিল্লির শিখ গুরুদ্বার ম্যানেজমেন্ট কমিটির সাধারণ সম্পাদক। সেই পদে দাঁড়িয়ে তিনি অভিযোগ করেছেন, ছবিতে শাহরুখকে কৃপাণ নিতে দেখা গিয়েছে। কৃপাণ শুধু ‘অমৃতধারী’ শিখরা নিতে পারে। তাই শাহরুখের কৃপাণ নেওয়া শিখদের ভাবাবেগে আঘাত করতে পারে বলে জানিয়েছে তিনি।

পক্ষপাতিত্বের অভিযোগ তুলে সেন্সর বোর্ডের বিরুদ্ধে মামলা পহেলাজ নিহালনির ]

শুক্রবার মুক্তি পেয়েছে ‘জিরো’ ছবির ট্রেলার। এক বামনের গল্প এটি। নাম তার বউয়া সিং। সে বিয়ে পাগলা। পাত্রী দেখার জন্য বিয়ের ওয়েবসাইটের অফিসের চক্কর কাটে। কিন্তু তার কিছুতেই আর মেয়ে পছন্দ হয় না। কিন্তু একদিন সেখানেই সন্ধান মেলে আফিয়া ইউসুফজাই ভান্দেরের। শারীরিকভাবে প্রতিবন্ধী সে। কিন্তু একজন বিজ্ঞানী। প্রথমে আফিয়ার হুইলচেয়ার বউয়ার অপছন্দ হলেও পরে প্রেমে পড়ে যায়। বিয়ের তোড়জোড়ও শুরু হয়ে যায়। কিন্তু এর মধ্যেই গল্পে আসে ট্যুইস্ট। এক হিরোইনের জন্য প্রায় পাগল হয়ে যায় বউয়া। হিরোইনও তার প্রতি দুর্বল হয়ে পড়ে।

২১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। শাহরুখ খান ছাড়াও ছবিতে প্রধান দু’টি চরিত্রে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা শর্মা। এছাড়া রয়েছে তিগমাংশু ধুলিয়া, অভয় দেওল ও আবদুল কাদির আমিন। বিশেষ ভূমিকায় দেখা যাবে সলমন খান, রানি মুখোপাধ্যায়, দীপিকা পাড়ুকোন, কাজল, শ্রীদেবী, আলিয়া ভাট, করিশ্মা কাপুর ও আর মাধবনকে।

ফক্স স্টারের সঙ্গে পরপর তিনটি ছবির চুক্তি অক্ষয়ের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement