BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ঋণ শোধ না করায়’ তিন নাবালকের পাশবিক অত্যাচার, মৃত্যু কিশোরের

Published by: Kishore Ghosh |    Posted: October 1, 2022 4:46 pm|    Updated: October 1, 2022 6:06 pm

10-Year-Old Delhi Boy Dies After Being Sexually Assaulted By his 3 Friends | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক’দিন আগে দিল্লিতে (Delhi) ১২ বছরের কিশোরকে গণধর্ষণ ঘটনায় শিউরে উঠেছিল গোটা দেশ। শনিবার মৃত্যু হয়েছে তিন ‘বন্ধু’র হাতে যৌন হেনস্তা ও নৃশংস হিংসার শিকার হওয়া ওই কিশোরের। জানা গিয়েছে, পরিবার ঋণ শোধ না করায় পাশবিক অত্যাচার চালানো হয় কিশোরের উপরে। রাজধানীর লোক নায়ক জয় প্রকাশ নারায়ণ হাসপাতালে চিকিৎসা চলছিল তার। সেখানেই মৃত্যু হয়েছে কিশোরের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত কিশোরদেরও বয়স ১০ থেকে ১২ বছরের মধ্যে। মৃত ও অভিযুক্ত কিশোররা উত্তর দিল্লির নতুন সিলামপুর এলাকার বাসিন্দা। তাদের মধ্যে একজন নির্যাতিত কিশোরের তুতো ভাই। ২২ সেপ্টেম্বর ভয়ংকর জখম কিশোরকে লোক নায়ক হাসপাতালে ভরতি করা হলে ঘটনা প্রকাশ্যে আসে। পুলিশকে চিকিৎসকরা জানান, মারাত্মক যৌন হিংসা চলেছে কিশোরের উপর। এমনকী তাঁর গোপনাঙ্গে লোহার রড ঢুকিয়ে দেয় অভিযুক্তরা। এছাড়াও তাকে ইট ও লোহার রড দিয়ে মারধর করা হয়। যদিও সেদিন পুলিশের মুখ খুলতে চাননি কিশোরের বাবা-মা।

[আরও পড়ুন: ‘প্রযুক্তিতে গোটা বিশ্বকে পথ দেখাবে ভারতই’, ৫জি পরিষেবার সূচনায় উচ্ছ্বসিত মোদি]

২৪ তারিখ পুলিশকে গোটা ঘটনার কথা জানায় কিশোরের পরিবার। গণধর্ষণ ও মারধরের অভিযোগ করেন তিনি। কিশোরের মা ওই সময় জানান, ঋণ নিয়েছিলেন, তা সময় মতো পরিশোধ করতে পারছিলেন না, সেই ঘটনাকে কেন্দ্র করে তিন কিশোর নৃশংস অত্যাচার চালায়। ঋণ পরিশোধ না করায় কেন তিন কিশোর অত্যাচার চালালো তা জানা যায়নি। তবে ২২ সেপ্টেম্বর ভয়ংকর ভাবে জখম কিশোরকে হাসপাতালে ভরতি করা হয়েছিল। এদিন তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। এদিকে অভিযোগ পেয়ে একাধিক ধারায় মামলা করেছে পুলিশ। ইতিমধ্যে তুতো ভাই-সহ অভিযুক্ত এক কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত আরেক কিশোরের খোঁজ চলছে। জুভেনাইল আদালতে তোলা হয়েছে অভিযুক্তদের।

[আরও পড়ুন: কেদারে প্রকৃতির রুদ্ররূপ, মন্দিরের পিছনের পাহাড়ে তুষারধস, ভিডিও দেখলে শিউরে উঠবেন]

১২ বছরের কিশোরের গণধর্ষণের ঘটনায় চিন্তিত হয়ে টুইট করেছেন দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল। তিনি লেখেন, ‘কেবল মেয়েরা নয়, দিল্লিতে ছেলেরাও সুরক্ষিত নয়। এক ১২ বছরের বালককে ৪ জন ধর্ষণ (Rape) করে লাঠি দিয়ে মেরে অর্ধমৃত অবস্থায় রেখে পালিয়ে যায়। আমাদের দল এফআইআরের কপি চেয়েছে। দিল্লি পুলিশকে নোটিস জারি করা হচ্ছে।’

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে