১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এলাকা দখলের লড়াই, মুখোশধারীদের ছুরিকাঘাতে রাজধানীতে মৃত ২

Published by: Bishakha Pal |    Posted: August 31, 2018 9:29 am|    Updated: August 31, 2018 9:39 am

2 killed after masked men went on Stabbing Spree In Delhi

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকল দিল্লি। প্রকাশ্যে এলোপাথাড়ি ছুরি চালাল দুই মুখোশধারী। ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ছ’জন। দিল্লির মঙ্গলপুরি এলাকায় ঘটনাটি ঘটে বলে বৃহস্পতিবার জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃত দুই ব্যক্তির নাম করণ বীর ও দীনেশ। প্রথম জনের বয়স ৪৭ বছর। দ্বিতীয় জনের বয়স ৩২ বছর। ঘটনার সময় তাঁরা বাড়ির বাইরে কথা বলছিলেন। হঠাৎই দুই মুখোশধারী তাঁদের উপর আক্রমণ চালায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় করণ ও দীনেশের। এরপরই দুই মুখোশধারী ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে তৎপর হয়। কিন্তু তাদের সামনে এসে পড়ে স্থানীয় কয়েকজন ব্যক্তি। তখনই এলোপাথাড়ি ছুরি চালাতে থাকে ওই দুই মুখোশধারী। ছুরির আঘাতে আরও চার জন জখম হন। এঁদের মধ্যে দু’জন হলেন বিনয় ও ইরশাদ।

আরও জানা গিয়েছে, ওই দুই মুখোশধারী যখন পালাচ্ছিল, তখন তাদের সামনে এসে পড়ে সুরেশ নামে আরও এক জন। তিনি তখন রাতের খাওয়ার পর বাড়ির বাইরে ঘুরে বেড়াচ্ছিলেন। ছুরির আঘাতে তিনিও আহত হন।

‘নোটবন্দি কোনও ভুল নয়, সাধারণ মানুষের উপর পরিকল্পিত আক্রমণ’ ]

পুলিশর অনুমান, গোষ্ঠী সংঘর্ষের জেরেই এই খুনের ঘটনা ঘটেছে। নিজের এলাকায় প্রভাব বিস্তার করার জন্য একটি দল অন্য দলের লোকেদের উপর চড়াও হয়েছে বলে সন্দেহ পুলিশের। তবে এনিয়ে এখনও কোনও স্পষ্ট প্রমাণ পাওয়া যায়নি। ওই দুই মুখোশধারীর আগে কোনও অপরাধের রেকর্ড নেই। তাই তাদের সম্পর্কে এখনও বিশেষ কিছু জানা যায়নি বলে জানিয়েছেন অফিসাররা।

তবে পুলিশ একথা জানিয়েছে, ১০ দিন আগে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয়েছিল। এলাকা কার দখলে থাকবে, তাই নিয়েই দুই দলের দ্বন্দ্ব ছিল। ওই লড়াইয়ে একটি দলের একজন গুরুতর জখম হয়। বুধবার সে মারা যায়। তারপরই অন্য দল তার প্রতিশোধ নিতে তৎপর হয়। বন্ধুর মৃত্যুর বদলা নিতেই তারা এলাকায় আসে। কিন্তু যে তাদের বন্ধুর মৃত্যুর জন্য দায়ী, তাকে মুখোশধারীরা খুঁজে পায়নি। তাই এলোপাথাড়ি ছুরি চালিয়ে ত্রাস সৃষ্টি করে।

ত্রিশক্তি কর্পসের নয়া কমান্ডার পদে লেফটেন্যান্ট জেনারেল সিপি মোহান্তি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে