১১ বৈশাখ  ১৪২৬  বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোড শোয়ে প্রিয়াঙ্কা গান্ধী। রাস্তায় লোকে লোকারণ্য। চারিদিকে সমর্থকদের প্রিয় নেত্রীকে ছুয়ে দেখার আকুল আর্তি। হিতাহিত জ্ঞান নেই কারও। চোর-পকেটমারদের জন্য হয়তো এর চেয়ে চুরি করার ভাল সময় হতে পারে না। কোনও রকমে উন্মত্ত জনতার পকেট থেকে ফোন বা ওয়ালেটটি বের করে নিতে পারলেই হল, তারপরই জনতার ভিড়ে ভ্যানিশ হয়ে যাওয়ার সুবর্ণ সুযোগ। সে সুযোগ চোর বাবাজীবনরা হাতছাড়া করলেন না। একটা দুটো নয়, নয় নয় করতে করতে প্রিয়াঙ্কার লখনউয়ের রোড শো থেকে চুরি গেল ৫০ টি মোবাইল ফোন। সেই সঙ্গে বেশ কয়েকটি মানি ব্যাগ হারিয়েছে বলেও অভিযোগ।

[প্রধানমন্ত্রীর সভায় মহিলা সহকর্মীর সঙ্গে ‘অশালীন’ আচরণ ত্রিপুরার মন্ত্রীর]

সোমবার লখনউতে মেগা রোড শো থেকে নিজের রাজনৈতিক জীবনের জনসংযোগের কাজটি শুরু করেন কংগ্রেসের নব নিযুক্ত সাধারণ সম্পাদক। রাস্তায় জনসমাগম ছিল দেখার মতো। কাতারে কাতারে লোক জড়ো হয়েছিলেন। আর এই জনসমুদ্রের মধ্যেই নিজেদের কাজ সেরেছে চোরেরা। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রোড শোতে অন্তত গোটা পঞ্চাশেক মোবাইল ফোন চুরি গিয়েছে রোড শো থেকে। চুরি গিয়েছে বেশ কয়েকজনের মানিব্যাগও। এমনকী এই ভিড়ের মধ্যে একজনকে চোর সন্দেহে পাকড়াও-ও করেন কংগ্রেস কর্মীরা। অভিযোগ, এক কংগ্রেস কর্মীর মোবাইল চুরি করার চেষ্টা করছিল সে। একপ্রস্থ উত্তম-মধ্যম দিয়ে তাঁকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। যদিও, পুলিশ তার কাছ থেকে কোনও মোবাইল বা মানিব্যাগ পায়নি। শেষ পর্যন্ত ওই সন্দেহভাজনকে ছেড়ে দেওয়া হয়।

[প্রিয়াঙ্কার রোড শো’র সাফল্যের জের, কংগ্রেসকে জোটের প্রস্তাব সপা-বসপার!]

এরপর সরোজিনি নগর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগপত্রে ৫০ জন মোবাইল মালিকের নামও দেওয়া হয়েছে। তালিকায় রয়েছেন জিশান হায়াদার নামের কংগ্রেসের এক রাজ্যস্তরের মুখপাত্রের নামও। এদিকে, এ খবর চাউর হতেই নেটদুনিয়া সরগরম। নেটিজেনদের একাংশ বলছে, চুরি দিয়েই শুরু হল। এরপর আরও চুরি বাকি আছে। আরেকটি অংশ আবার বলছে, এতেই বোঝা যায় উত্তরপ্রদেশের আইনশৃঙ্খল পরিস্থিতি এক্কেবারে তলানিতে এসে ঠেকেছে। উত্তরপ্রদেশ পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযোগ পাওয়ার পরই তদন্ত শুরু হয়েছে। তবে, এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং