BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  রবিবার ৫ জুলাই ২০২০ 

Advertisement

দেখভালের অছিলায় দুধের সন্তানকে ধর্ষণ বাবার, সুবিচারের দাবিতে পুলিশের দ্বারস্থ মা

Published by: Sayani Sen |    Posted: May 29, 2020 1:52 pm|    Updated: May 29, 2020 1:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় দেড়মাস বয়সি শিশুকন্যার যৌন হেনস্তা করার অভিযোগ উঠল খোদ বাবার বিরুদ্ধে। নক্কারজনক এই ঘটনার সাক্ষী তামিলনাড়ুর আন্ধিয়ারের ইরোদ জেলা। মেয়ের সঙ্গে ঘটা অন্যায়ের সুবিচারের দাবিতে পুলিশের দ্বারস্থ একরত্তির মা। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শিশুটির মায়ের দাবি, সপ্তাহদুয়েক আগে মেয়েকে বাড়িতে রেখে বাইরে বেরিয়েছিলেন। সেই সময় ঘরে ছিল চল্লিশ বছর বয়সি শিশুর বাবা। আচমকা বাইরে থেকে শুনতে পান মেয়ের কান্না। ঘরে দৌড়ে আসেন মা। বুঝতে পারেন তাঁর স্বামী মেয়ের যৌন হেনস্তা করার চেষ্টা করছে। তবে স্ত্রী চলে আসায় ওই ব্যক্তি সেদিন শিশুকন্যাকে ধর্ষণ করতে পারেনি বলেই অভিযোগ। কুকীর্তির জন্য স্বামীকে হুমকিও দেন তিনি। মেয়ের থেকে দূরে থাকতে বলেন ওই মহিলা। এরপর গত সোমবার আবারও খুদে বাড়িতে একা ছিল। সুযোগ বুঝে সেই সময় শিশুর বাবা আবার তার উপর নারকীয় অত্যাচার চালায়।

[আরও পড়ুন: ‘স্বরাষ্ট্রমন্ত্রীকে বলেছি, লকডাউন ১৫দিন বাড়ানো উচিত’, কথোপকথন প্রকাশ গোয়ার মুখ্যমন্ত্রীর]

বাড়ি ফেরার পর ওই মহিলা দেখেন একরত্তি মেয়ে কেঁদেকেটে অস্থির। কী কারণে শিশু এত কান্নাকাটি করছে তা প্রথমে বুঝতে পারেননি তিনি। পরে যদিও দেখেন শিশুর যৌনাঙ্গে গভীর ক্ষত তৈরি হয়েছে। তাতেই শিশুর মা বুঝতে পারেন তার স্বামীই এই কাণ্ড ঘটিয়েছে। মেয়েকে তাড়াতাড়ি আলমপালায়মের এক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান তিনি। তবে শিশুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে ওই স্বাস্থ্যকেন্দ্রে ভরতি নেওয়া হয়নি। এরপর চিকিৎসকের পরামর্শ মতো সালেম গর্ভনমেন্ট মোহন কুমারমঙ্গলম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা হয় তার। আপাতত শিশুর শারীরিক অবস্থা স্থিতিশীল।

তড়িঘড়ি স্থানীয় থানায় দৌড়ে যান মহিলা। স্বামীর বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগ জানান তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। এ প্রসঙ্গে এস গজলক্ষ্মী নামে এক পুলিশ আধিকারিক জানান, ওই ব্যক্তির বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

[আরও পড়ুন: পঙ্গপাল তাড়াতে জমিতে ডিজে মিউজিক বাজালেন চাষিরা! নেটদুনিয়ার চর্চায় ভাইরাল ভিডিও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement