BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ‘বহুরূপী’ বলে কটাক্ষ, বিতর্ক কংগ্রেস নেতার টুইটে

Published by: Soumya Mukherjee |    Posted: November 15, 2020 11:00 pm|    Updated: November 15, 2020 11:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্ষমতায় আসার পর থেকেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পোশাক নিয়ে অনেক বিতর্ক তৈরি হয়েছে। বিভিন্ন সময়ে এই বিষয় নিয়ে তাঁকে ব্যঙ্গ করেছেন বিরোধী রাজনৈতিক দলের নেতারা। এবার অনুষ্ঠানের ধরন বুঝে বিভিন্ন সাজের পোশাক পরে জনসমক্ষে আসার জন্য তাঁকে ‘বহুরূপী প্রধানমন্ত্রী’ বলে কটাক্ষ করলেন বর্ষীয়ান কংগ্রেস নেতা তারিক আনোয়ার।

শনিবার দিওয়ালি উপলক্ষে রাজস্থানের জয়সলমীরে লোঙ্গেওয়ালাতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। জওয়ানদের দিওয়ালির শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাঁদের জন্য গোটা দেশ গর্বিত বলেও উল্লেখ করেছিলেন। নাম না করে হুমকি দিয়েছিলেন প্রতিবেশী পাকিস্তান ও চিনকে। সেখানে ভারতীয় সেনার পোশাকে যাওয়ার জন্য তাঁকে কটাক্ষ করেছেন ইউপিএ আমলের প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ও বর্ষীয়ান কংগ্রেস নেতা তারিক আনোয়ার। নরেন্দ্র মোদির মতো অনুষ্ঠান অনুযায়ী পোশাক ভারতের আর কোনও প্রধানমন্ত্রী পরেননি বলেই দাবি করেন।

[আরও পড়ুন: কতটা শক্তিশালী ব্রহ্মস মিসাইল, এ মাসেই চূড়ান্ত পরীক্ষা নেবে দেশের তিন বাহিনী]

রবিবার এপ্রসঙ্গে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে তিনি টুইট করেন, ‘এই দেশ অনেক প্রধানমন্ত্রীকে দেখেছে। কিন্তু, এই প্রথম ভারত একজন প্রধানমন্ত্রীকে পেয়েছে যে বহুরূপী। অনুষ্ঠান অনুযায়ী নিজের ভোল বদলে ফেলেন প্রধানমন্ত্রী। কখনও তিনি চা বিক্রেতার মতো পোশাক পরেন তো কখনও শরীরে চড়ান ১০ লক্ষ টাকার স্যুট। মাঝে মাঝে তাঁকে ওয়াচম্যানের পোশাকে দেখা যায় আবার কখনও প্রধান সেবকের রূপ ধারণ করেন। এছাড়া তাঁকে সাধু এবং সৈনিকের বেশেও দেখা গিয়েছে।’

[আরও পড়ুন: সবে খুদেরাই! বিশ্ব শিশু দিবসে অভিনব উদ্যোগ ভারতের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement