৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তরুণী যাত্রীর সামনে হস্তমৈথুন অটোচালকের। তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। মুম্বইয়ের লিংক রোডের এই ঘটনায় বড়সড় প্রশ্নচিহ্নের মুখে নারী নিরাপত্তা।

[আরও পড়ুন: ‘নির্দেশ পেলেই ফেরাব পাক অধিকৃত কাশ্মীর’, হুঙ্কার সেনাপ্রধান রাওয়াতের]

ঘটনাটি গত ১ সেপ্টেম্বরের। ওইদিনই মুম্বইয়ের নিউ লিংক রোড দিয়ে বাড়ি ফিরছিলেন এক তরুণী। অভিযোগ, সেই সময় একটি অটোচালক ওই তরুণীর হাত ধরে টানে। অটোর ভিতরে বসার জন্য জোর করেন তাঁকে। তবে তাতে রাজি হননি তরুণী। তাঁর আরও অভিযোগ, এরপরই অটোর ভিতর থেকে নেমে আসে অটোচালক। প্যান্টের চেন খুলে ফেলে সে। প্রায় সঙ্গে সঙ্গেই হস্তমৈথুন করতে শুরু করে ওই অটোচালক। আচমকা এমন ঘটনায় অপ্রস্তুতে পড়ে যান ওই তরুণী। তবে কিছুক্ষণের মধ্যে সাহস সঞ্চয় করেন তিনি। ব্যাগে থাকা স্মার্টফোন হাতে নিয়ে নেন। এরপরই অটোচালকের কাণ্ডকারখানা ক্যামেরাবন্দি করেন তরুণী। মাকেও ফোন করেন তিনি। মেয়ে এমন অপ্রীতিকর পরিস্থিতির শিকার হয়েছে শুনে প্রায় একছুটে ঘটনাস্থলে পৌঁছন তরুণীর মা। তবে ততক্ষণে চম্পট দিয়েছে ‘অভব্য’ অটোচালক।

[আরও পড়ুন: কাশ্মীরে নাশকতার ছক বানচাল, বিস্ফোরক ভরতি ট্রাক-সহ গ্রেপ্তার ৩ জইশ জঙ্গি]

ওই অটোচালকের বিরুদ্ধে বাঙ্গুর নগর থানায় অভিযোগ দায়ের করেন তরুণী। তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিশ খোঁজখবর শুরু করে। সিসিটিভি ফুটেজ এবং তরুণীর ক্যামেরাবন্দি ছবির সাহায্যে পুলিশ ওই অভিযুক্তের নাম-ঠিকানা জোগাড় করে। পুলিশসূত্রে খবর, অভিযুক্ত মহম্মদ শাকিল আবদুল কাদের মেমন ওই চত্বরেই অটো চালায়। সেই সূত্র ধরেই পুলিশ ওই অটোচালককে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৯ ধারায় মামলা রুজু করা হয়েছে। এর আগেও একাধিকবার প্রকাশ্যে হস্তমৈথুনের ঘটনা শিরোনামে জায়গা করে নিয়েছে। একের পর এক এই ঘটনায় নারী নিরাপত্তা প্রশ্ন উঠছে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং