BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! মাত্র ৩০০ টাকার বিনিময়ে ইউটিউবে স্ত্রীর নগ্ন ছবি বিক্রি! তারপর…

Published by: Suparna Majumder |    Posted: November 24, 2020 10:50 pm|    Updated: November 24, 2020 10:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ৩০০ টাকার বিনিময়ে ইউটিউবে (YouTube) স্ত্রীর নগ্ন ছবি বিক্রি করার অভিযোগ উঠল অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্তের নাম বন্টা ভামসিকান্ত রেড্ডি। অভিযুক্তের স্ত্রীর অভিযোগের ভিত্তিতেই তাকে গ্রেপ্তার করেছে অন্ধ্রপ্রদেশ পুলিশ।

জানা গিয়েছে, অন্ধ্রপ্রদেশের প্রকাশম জেলার গিড্ডালুরু এলাকার বাসিন্দা ৩০ বছরের ওই যুবক। হায়দরাবাদের এক বিমান সংস্থার কার্গো বিভাগে কাজ করত সে। বছর ছ’য়েক আগে সেই চাকরি ছেড়ে দেয়। তারপরই স্ত্রীকে নিয়ে চলে আসে গিড্ডালুরুতে বাবা-মায়ের বাড়িতে। সেখানে প্রথমে কুরিয়ার ডেলিভারির ব্যবসা শুরু করে। কিন্তু সেই ব্যবসা চালাতে পারেনি রেড্ডি। তারপরই রোজগারের জন্য এই পথ বেছে নেয় সে। অভিযোগ, ইউটিউবে নিজের স্ত্রীর নগ্ন ছবি দেখানোর বদলে ৩০০ টাকা করে নিত ওই যুবক। শুধু তাই নয়, নিজের স্ত্রীর সঙ্গে বন্ধুদের শরীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার প্রস্তাবও দিয়েছিল। সেই সূত্রেই রেড্ডির এই কুকীর্তির কথা জানতে পারেন তার স্ত্রী। এরপরই পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি।

[আরও পড়ুন: আফগানিস্তানের পুনর্গঠনে ৬০০ কোটি টাকা বিনিয়োগ করছে ভারত, জানালেন জয়শংকর]

রেড্ডির স্ত্রীর অভিযোগের ভিত্তিতেই তাকে গ্রেপ্তার করা হয়। কাকে কাকে নিজের স্ত্রীর নগ্ন ছবি ৩০ বছরের যুবক বিক্রি করেছে। তার হদিশ পাওয়ার চেষ্টা করছে পুলিশ। রেড্ডির পাশাপাশি তাঁর বাবা ও মায়ের বিরুদ্ধেও ঘরোয়া হিংসার অভিযোগ জানিয়েছেন তার স্ত্রী। বেকার ছেলের জন্য বাপের বাড়ি থেকে পণ আনার জন্য নাকি তাঁকে বারবার চাপ দেওয়া হত। আর তার জন্য অত্যাচারও করা হত। স্থানীয় পুলিশ সুপার আম্মি রেড্ডি (Ammi Reddy) জানিয়েছেন, IT আইনের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তার সঙ্গে আরও কে কে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। বধূ নির্যাতনের অভিযোগটিও গুরুত্ব সহকারে দেখা হবে। অভিযোগ প্রমাণিত হলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

[আরও পড়ুন: যোগী আদিত্যনাথের তৎপরতার জের! উত্তরপ্রদেশ মন্ত্রিসভায় পাশ ‘লাভ জেহাদ’ সংক্রান্ত অর্ডিন্যান্স]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement