BREAKING NEWS

১৭ জ্যৈষ্ঠ  ১৪৩০  বৃহস্পতিবার ১ জুন ২০২৩ 

READ IN APP

Advertisement

রাজস্থানের পর এবার গুজরাটে খুন বাঙালি যুবক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 26, 2017 7:14 am|    Updated: December 26, 2017 7:17 am

Bengal youth murdered in Gujarat

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিনরাজ্যে কাজে গিয়ে ফের মৃত্যু হল এক বাঙালি যুবকের। তাও কিনা খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রাজ্যে! রাজস্থানের পর এবার আরেক বিজেপি শাসিত রাজ্য গুজরাটে এই ঘটনাটি ঘটেছে। মৃতের নাম মধু সরকার। বাড়ি আলিপুরদুয়ার জেলার নর্থ পয়েন্ট এলাকায়। অভিযোগ উঠেছে, মদ খাওয়া নিয়ে বচসার জেরে মাথায় ভারী কোনও কিছু দিয়ে আঘাত করা হয়েছে ওই যুবককে। আর তার ফলেই মৃত্যু হয়েছে বছর বাইশের মধু সরকারের। ঘটনায় জড়িত থাকায় ইতিমধ্যে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[বিয়ে রুখতে ৪ কিমি হেঁটে থানায় অভিযোগ নাবালিকার]

জানা গিয়েছে, চার বছর আগে মধু এক আত্মীয়ের সঙ্গে গুজরাটের একটি প্লাইউড কারখানায় কাজ করতে গিয়েছিলেন। শুধু তিনি নন, এলাকার আরও অনেকে সেখানে গিয়েছিলেন। তাঁরা সবাই একসঙ্গেই থাকতেন। কিন্তু দু’মাস আগে ওই কারখানা ছেড়ে নতুন জায়গায় কাজে যোগ দিয়েছিলেন মধু। ঘটনার দিন যেখানে তাঁরা থাকতেন সেখানেই স্থানীয় কর্মীদের সঙ্গে বচসা শুরু হয় মধুর। ওই সময় ওই কর্মীরা প্রত্যেকেই মদ্যপ অবস্থায় ছিল বলে খবর। অভিযোগ, মদ খাওয়া নিয়েই বচসা শুরু হয়েছিল। এরপর ওই কর্মীরা মধুকে মারধর করে। আর বেধড়ক মারের কারণেই মৃত্যু হয় যুবকের। এরপরই গুজরাট থেকে মধুর আলিপুরদুয়ারের বাড়িতে ফোন করে তাঁর মৃত্যুর খবর জানানো হয়।

[মদের দোকান বন্ধ করতে ছবি এঁকে খুদেদের অভিনব প্রতিবাদ]

ইতিমধ্যে আঙ্কলেশ্বর থানায় খুনের অভিযোগ দায়ের করেছেন মধুর মাসি এবং মেসো। তাঁরা দু’জনেই কাজের জন্য গুজরাটে থাকেন। ইতিমধ্যে ঘটনায় জড়িত থাকায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি বাড়িতে মধুর মৃতদেহ পাঠানোর চেষ্টা করছে স্থানীয় পুলিশ। এদিকে, পরিবারের একমাত্র উপার্জনকারীর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে তাঁর বাড়িতে। এলাকাতেও দেখা দিয়েছে চাঞ্চল্য। মৃতের পরিবারকে ক্ষতিপূরণ এবং দোষীদের চরম শাস্তির দাবি তুলেছেন এলাকাবাসীরা। এছাড়া প্রশ্ন উঠছে, গুজরাটের মতো একটি মদ নিষিদ্ধ রাজ্যে মদ খাওয়ার বিরোধিতা করার জন্যই কী খুন হতে হল এই বাঙালি যুবককে?

[নেশার অন্ধকার থেকে পথভোলা শিশুদের আলোয় ফেরাচ্ছেন বাঙালি যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে