২৫ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট প্রচারে গিয়ে রাজনৈতিক দলের নেতা-নেত্রীদের বিভিন্ন ধরনের কাজ করতে দেখা যায়। সাধারণ ভোটারদের প্রভাবিত করার জন্য কেউ জুতো মাথায় ঘুরে বেড়ান তো কেউ জমিতে নেমে গম কাটেন। প্রখর রোদের মধ্যে ট্রাক্টরের দুদিকে পাখা লাগিয়ে চাষের খেত চষতেও দেখা যায় অনেক সেলেব্রিটি প্রার্থীকে। গানের আসর বা জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীকে নিয়ে এসে রোড শোও করেন কেউ কেউ। যার মধ্যে কিছু কিছু ঘটনার ছবি এবং ভিডিও ভাইরালও হয় সোশ্যাল মিডিয়ায়। এমনই একটি ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের রামপুরে।

[আরও পড়ুন:‘ইন্দিরা গান্ধীও দাদুর অনুগামী ছিলেন’, দাবি বীর সাভারকরের নাতির]

গত নির্বাচনে রামপুর লোকসভা কেন্দ্র থেকে জয়ী হয়েছেন সমাজবাদী পার্টির নেতা আজম খান। এর আগে ২০১৭ সালে উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে রামপুর বিধানসভা আসন থেকে জিতেছিলেন তিনি। তবে লোকসভায় জেতার পর বিধানসভা আসনটিতে উপনির্বাচন করার কথা ঘোষণা করে নির্বাচন কমিশন।

বৃহস্পতিবার সন্ধেয় সেই উপলক্ষে পশ্চিম উত্তরপ্রদেশের রামপুরে জনসভার আয়োজন করা হয়েছিল বিজেপির তরফে। সেখানে দলীয় প্রার্থী ভারতভূষণ গুপ্তার হয়ে প্রচার করতে গিয়ে একঘণ্টা ধরে ম্যাজিক দেখান স্থানীয় বিজেপি নেতা অজয় দিবাকর। সোশ্যাল মিডিয়াতে সেই ম্যাজিক শোয়ের ভিডিও পোস্ট হতেই ভাইরাল হয়েছে।

[আরও পড়ুন: বাঘিনীর উপর অধিকার নিয়ে দাদা-ভাইয়ের তুমুল লড়াই, ভাইরাল ভিডিও]

ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রথমে কংগ্রেস, সমাজবাদী পার্টি ও বহুজন সমাজ পার্টির পতাকা বিজেপির একটি পতাকা দিয়ে বাঁধছেন অজয় দিবাকর। তারপর হাতে করে সেগুলিকে দলা পাকিয়ে ঝাঁকাচ্ছেন। কিছুক্ষণ পরে দেখা যায় সব পতাকা মিশে গিয়ে একটি মাত্র পতাকাই তৈরি হয়েছে। আর সেটি বিজেপির। তাঁর এই ম্যাজিক দেখে নিচে থাকা দলীয় কর্মীদের পাশাপাশি হাততালি দেখা যায় স্টেজের উপরে থাকা বিজেপি নেতৃত্বকেও।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং