BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘রাহুল গান্ধী কনট্র্যাক্ট কিলার, দেশের ভাবমূর্তিকে নষ্ট করার সুপারি নিয়েছেন’

Published by: Subhajit Mandal |    Posted: August 25, 2018 10:40 am|    Updated: August 25, 2018 10:40 am

BJP slams Rahul Gandhi for defaming RSS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে কনট্র্যাক্ট কিলারের সঙ্গে তুলনা করলেন বিজেপি নেতা সম্বিত পাত্র। বিজেপি মুখপাত্রের অভিযোগ, বিদেশের মাটিতে বসে ভারতের নামে মিথ্যাচার করছেন কংগ্রেস সভাপতি। তিনি ভারতের ভাবমূর্তি নষ্ট করার ঠিকা নিয়েছেন, ঠিক কনট্র্যাক্ট কিলারের মতো। বার্লিনে বসে, কংগ্রেস সভাপতি আরএসএসকে মধ্য এশিয়ার ইসলামিক জঙ্গি সংগঠনগুলির সঙ্গে তুলনা করেছিলেন। তার জবাবেই পালটা আক্রমণ বিজেপির।

[জঙ্গলমহলে ৩ বিজেপি কর্মীর মৃত্যুতে রাজ্যের কাছে রিপোর্ট তলব সুপ্রিম কোর্টের]

বার্লিন থেকে বিজেপি-আরএসএসকে একের পর এক আক্রমণ শানিয়ে যাচ্ছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। রাহুল অভিযোগ করেছিলেন, ধর্মের নামে গোটা দেশে বিভেদ সৃষ্টি করছে বিজেপি-আরএসএস। ঠিক যেমনটা করে মধ্য এশিয়ার উগ্র ইসলামপন্থী দেশগুলির জঙ্গি সংগঠনগুলি। আসলে ঘুরিয়ে তালিবান এবং আইসিসের মতো উগ্র মুসলিমপন্থী জঙ্গি সংগঠনের সঙ্গে বিজেপির তুলনা করেছেন রাহুল। তাঁর জবাবে একগুচ্ছ মাঝারি মাপের নেতাকে নামিয়ে দেয় বিজেপি। দিল্লিতে সাংবাদিক বৈঠক করে কংগ্রেস সভাপতিকে ব্যক্তিগত স্তরেও আক্রমণ করতে ছাড়েননি বিজেপি নেতারা।

[বাজপেয়ীর স্মরণসভার মঞ্চেই হাসিঠাট্টা দুই মন্ত্রীর, ভাইরাল ভিডিও]

বিজেপি মুখপাত্র তথা সর্বভারতীয় নেতা সম্বিত পাত্র তো রাহুলকে সুপারি কিলারের সঙ্গে তুলনা করে ফেললেন। বিজেপি দপ্তরে বসে সম্বিত প্রশ্ন তোলেন, “রাহুল বিদেশে বসে কনট্র্যাক্ট কিলারের মতো আচরণ কেন করছেন? তিনি কি বিদেশের মাটিতে ভারতের ভাবমূর্তি নষ্ট করার ঠিকা নিয়ে নিয়েছেন? রাহুল কী বলতে চান ভারতের মানুষ কী একটি জঙ্গি সংগঠনকে ভোট দিয়ে ক্ষমতায় এনেছেন? এই মন্তব্যের জন্য ওকে দ্রুত ক্ষমা চাইতে হবে।” সম্বিতের বক্তব্য, রাহুলের এখনও পরিণত হতে পারেনি, ওর রাজনৈতিক বোধ নেই, নাহলে ও এমন কথা বলতো না যা পাকিস্তানে সংবাদের শিরোনামে স্থান পায়। আসলে, গরিব পরিবার থেকে প্রধানমন্ত্রী হয়েছেন বলে মোদিকে সহ্য করতে পারেন না রাহুল।”

[কেরলের ত্রাণে ৭০০ কোটি, বিজয়নের দাবি উড়িয়ে দিল আমিরশাহী]

বিজেপির আরেক নেতা সুধাংশু ত্রিবেদী আবার বললেন, “আগে সংসদের অধিবেশন শেষে বিদেশে ধ্যান করতে যেতেন কংগ্রেস সভাপতি। এখন নিজের জ্ঞান বিতরণ করে বেড়াচ্ছেন, রাহুল প্রধানমন্ত্রীর কুরসি তো দূরের কথা বিরোধী নেতার আসনে বসারও যোগ্য নয়।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে