১১ অগ্রহায়ণ  ১৪২৭  শুক্রবার ২৭ নভেম্বর ২০২০ 

Advertisement

ছটপুজোর অনুষ্ঠানে বিপত্তি, মঞ্চে সংবর্ধনা নিতে গিয়ে পড়েই গেলেন বিজেপি সাংসদ রবি কিষেণ

Published by: Abhisek Rakshit |    Posted: November 22, 2020 3:11 pm|    Updated: November 22, 2020 3:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ শিরোনামে অভিনেতা তথা বিজেপি নেতা রবি কিষেণ (Ravi Kishan)। গোরখপুরে (Gorakhpur) ছট পুজোর একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন তিনি। সেখানেই সংবর্ধনা নেওয়ার পর চেয়ারে বসতে গিয়ে মঞ্চের উপরই পড়ে গেলেন। আর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের মধ্যে হাসির রোল।

জানা গিয়েছে, ছট পুজো (Chhath puja) উপলক্ষে গোরখপুরে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন রবি কিষেণ। সেখানে তিনি পুজোর জন্য সবাইকে শুভেচ্ছাও জানান। এরপর আয়োজকদের তরফে সংবর্ধনাও দেওয়া হয় রবি কিষেণকে। কিন্তু এরপরই ঘটে বিপত্তি। চেয়ারে বসতে গিয়েই নিচে পড়ে যান তিনি। যদিও নিজেই ফের উঠে দাঁড়ান। আর এই মুহূর্তের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়। হাসির রোল নেটিজেনদের মধ্যে। অনেকেই এই বিষয়টি নিয়ে মজাও করেন।

প্রসঙ্গত, ছটপুজো উপলক্ষে গোরখপুরের বেশ কয়েকটি ঘাট পরিদর্শন করেন রবি কিষেণ। শুভেচ্ছাও জানান প্রত্যেককে। কিন্তু ওই অনুষ্ঠানে যোগ দিতে গিয়েই এহেন বিপাকে পড়লেন।

 

[আরও পড়ুন:‌ ‘সন্ত্রাসের কোনও ধর্ম হয় না, মানুষকে ভুল বোঝানো হয়’, মত উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডুর]

এর আগে একই কারণে শিরোনামে এসেছিলেন যোগগুরু রামদেব। তবে একবার নয়, দু’‌বার পড়েছিলেন তিনি। একবার যোগাসন শেখাতে গিয়ে হাতির পিঠ থেকে পড়েছিলেন। মথুরার রামনারেতি আশ্রমে ঘটে এই দুর্ঘটনা। অনুগামীদের হাতির পিঠে বসে যোগাসন শেখাচ্ছিলেন রামদেব। সেই সময় হাতিটি স্থির হয়ে দাঁড়িয়েছিল। কিন্তু আচমকাই হাতিটি চলতে শুরু করলে ঘটে যায় বিপত্তি। দুর্ঘটনার ভিডিও ভাইরাল (Viral video) হয় সোশ্যাল মিডিয়ায়। ২২ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, কীভাবে হাতির পিঠ থেকে পড়ে অপ্রস্তুত হয়ে যান রামদেব। তবে তা ক্ষণিকের জন্য। এরপরই দ্রুত উঠে পড়ে হাসিমুখে শরীর থেকে ধুলো ঝেড়ে নিতে দেখা যায় তাঁকে। আর একবার নিজের বাড়িতেই বৃষ্টির দিনে সাইকেল চালাতে গিয়ে পড়ে গিয়েছিলেন। সেবারও ভাইরাল হয়েছিল ভিডিওটি।

[আরও পড়ুন:‌ করোনা রুখতে মাত্র ৬০ শতাংশ কার্যকরী হবে কোভ্যাক্সিন! বলছেন ভারত বায়োটেকেরই কর্তা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement