BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কাঠুয়ার ছায়া এবার হরিয়ানায়, ধর্ষণ করে খুন ৮ বছরের শিশুকন্যাকে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 16, 2018 12:06 pm|    Updated: December 4, 2018 4:05 pm

Body of 8-year-old girl found in Haryana, cops suspect rape

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জম্মু ও কাশ্মীরের কাঠুয়ার পর এবার হরিয়ানার রোহতক। ফের মধ্যযুগীয় বর্বরতা দেখল দেশ। স্থানীয় টিটোলি গ্রামে খালে ফেলে দেওয়া একটি ব্যাগ থেকে উদ্ধার করা হল ৮ বছরের এক মেয়ের দেহ। তাকেও ধর্ষণ করে হত্যা করা হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।

[কাঠুয়া গণধর্ষণ মামলার শুনানি শুরু, প্রাণরক্ষায় সুপ্রিম কোর্টের দ্বারস্থ নির্যাতিতার আইনজীবী]

পুলিশ সূত্রে খবর, টিটোলি গ্রামের খাল থেকে উদ্ধার করা হয় শিশুটির লাশ। প্রায় চার-পাঁচদিন আগে তাকে হত্যা করা হয়েছে বলে অনুমান। মৃতদেহ পচে গিয়েছে। তাই লাশটির পরিচয় উদ্ধারে সময় লাগছে। প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। তারপর তার দেহ ক্ষতবিক্ষত করে হত্যা করা হয়। তবে ময়নাতদন্তের পরই এই বিষয়ে সঠিক তথ্য পাওয়া যাবে। উল্লেখ্য, কয়েকদিন আগেই দাদরি জেলায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করা হয়। অভিযুক্ত ২৭ বছরের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। পলবল এলাকায় এক তরুণীর গণধর্ষণ হয়েছে বলে অভিযোগ। ধর্ষণে বাধা দেওয়ায় মারধর করা হয় তাঁকে, পরে দেওয়া হয় হুমকি।

দেশ জুড়ে ধর্ষণ ও খুনের ঘটনা ক্রমশই বাড়ছে। কোনও মতেই থামানো যাচ্ছে না উন্নাও, কাঠুয়ার মতো নৃশংস ঘটনা। উল্লেখ্য, দিল্লির নির্ভয়া কাণ্ডের পর ধর্ষণ সংক্রান্ত আইনে রদবদল আনা হলেও তা যথেষ্ট নয় বলেই মনে করছেন অনেকে।  এদিকে আজ থেকেই জম্মুর আদালতে শুরু হচ্ছে কাঠুয়া গণধর্ষণ ও খুনের মামলার শুনানি।

[পূর্ব ভারতে প্রথমবার হার্ট প্রতিস্থাপন সরকারি হাসপাতালে, পথ দেখাচ্ছে পিজি]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে