BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সিটবেল্ট না বাঁধায় বেধড়ক মার ট্রাফিক পুলিশের, অপমানে আত্মহত্যার চেষ্টা চালকের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 25, 2018 10:18 am|    Updated: January 25, 2018 10:18 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিটবেল্ট না বাঁধায় মারধর করেছিল কর্তব্যরত ট্রাফিক পুলিশ। অপমানে প্রকাশ্যে গায়ে পেট্রল ঢেলে আত্মহত্যার চেষ্টা করলেন ক্যাব চালক। এই ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছেন ক্যাবচালক মনিকান্দন (২১)। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে স্থানীয় কিলপাক মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়েছে। শরীরে ৫৯ শতাংশ পুড়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের তিরুনেলভেলি জেলার রাজীব গান্ধী সালাই রাজ্য সড়কের উপরে।

[একাধিক ভাষায় সাবলীল, ‘ভারতের লাদেন’-এর দক্ষতায় তাজ্জব পুলিশও]

জানা গিয়েছে, বুধবার গান্ধী সালাই রাজ্য সড়কে ক্যাব নিয়ে বেরিয়েছিলেন মণিকান্দন। এই সময়ই কর্তব্যরত ট্রাফিক পুলিশ তাঁকে পাকড়াও করে। অভিযোগ, সিটবেল্ট বাঁধেননি মণিকান্দন। এই অভিযোগে, তাঁকে কটূক্তি করে ট্রাফিক পুলিশ। জরিমানা নেওয়া হয়। এমনকী প্রকাশ্য রাস্তায় ওই ক্যাব চালককে মারধরও করে বলে অভিযোগ। মারধর চলাকালীন অভিযুক্ত ট্রাফিক পুলিশকে ক্যামেরাবন্দি করার চেষ্টা করছিলেন প্রহৃত ক্যাব চালক। এরপরেই গাড়ি থেকে পেট্রোল ভরতি ক্যান বের করে নিজের গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেন। প্রত্যক্ষদর্শীরাই আহত ক্যাব চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। শরীরের ৫৯ শতাংশ পুড়ে যাওয়ায় এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন মণিকান্দন।

এই প্রসঙ্গে হাসপাতাল সুপার পি বসন্তমণি জানিয়েছেন, বার্ন ওয়ার্ডেই ভরতি আছেন অগ্নিদগ্ধ ক্যাব চালক। শরীরের ৫৯ শতাংশ পুড়ে গেছে। প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। চিকিৎসকদের একটি টিম তাঁকে সবসময় পর্যবেক্ষণে রেখেছেন। তাঁর অবস্থা আশঙ্কাজনক। যেকোনও উপায় তাঁকে সুস্থ করে তোলার চেষ্টা হচ্ছে।অগ্নিদগ্ধ ক্যাব চালককে দেখতে হাসপাতালে আসেন পুলিশ কমিশনার এ কে বিশ্বনাথন। তিনি জানিয়েছেন, ঘটনার প্রাথমিক তদন্ত শুরু হয়েছে। প্রকৃত দোষীকে চিহ্নিত করার পর উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

[থানায় যেতে আগ্রহ নেই ভারতীয়দের, আদালতের বাইরে মীমাংসায় বেশি উৎসাহ]

এদিকে এই ঘটনার অভিযুক্ত ট্রাফিক পুলিশের শাস্তির দাবিতে আন্দোলেন নেমেছেন চেন্নাইয়ের ক্যাব চালকরা। শহরের ব্যস্ত রাস্তা রাজীব গান্ধী সালাই আটকে বিক্ষোভ শুরু হয়েছে। যানজটের জেরে আটকে গিয়েছে চেন্নাইয়ের শিল্পতালুকের প্রবেশপথ।

[‘পদ্মাবত’ দেখাতে ব্যর্থ চার রাজ্যের বিরুদ্ধে আদালত অবমাননার মামলা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement