১৭  শ্রাবণ  ১৪২৯  রবিবার ৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কুয়োর জলে ঝাঁপ দেওয়ায় দলিত কিশোরদের নগ্ন করে প্রহার, ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 15, 2018 11:37 am|    Updated: June 15, 2018 11:37 am

Dalit boys thrashed in Maharashtra, Jignesh Mevani tweets video

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আতঙ্কিত হয়ে দাঁড়িয়ে রয়েছে দুই কিশোর। গায়ে এক টুকরো কাপড় পর্যন্ত নেই। কিছু পাতা দিয়ে নিজেদের লজ্জা নিবারণের আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে দু’জন। কিন্তু লাভের লাভ কিছু হচ্ছে না। কারণ ক্রমাগত মার সইতে হচ্ছে। ব্যথায় কখনও বসে পড়ছে, কখনও আবার উঠে দাঁড়াচ্ছে দুই কিশোর।কঁকিয়ে উঠছে যন্ত্রণায়।  কিন্তু মারের বিরাম নেই। মারের চোটে  আর্তনাদ করলেও মিলছে না রেহাই। এভাবেই দুই দলিত কিশোরকে নির্মমভাবে পেটানো হচ্ছে। কী তাদের অপরাধ? গরম থেকে রেহাই পেতে উঁচু জাতের কুয়োয় ঝাঁপ দিয়েছিল তারা। এর জেরেই এই শাস্তি তাদের পেতে হচ্ছে।

 

[ফের দেশে সাংবাদিক হত্যা, ‘রাইজিং কাশ্মীর’ পত্রিকার সম্পাদককে গুলি করে খুন]

ঘটনাটি মহারাষ্ট্রের উনার। প্রকাশ্যে এসেছে গুজরাটের দলিত নেতা জিগনেশ মেবানির সূত্রে। তিনিই নিজের টুইট প্রোফাইলে এই ভিডিও শেয়ার করেছেন।লিখেছেন, বিচারব্যবস্থা যদি নিজের কাজ ঠিকমতো করত, তাহলে এমন পরিস্থিতি হত না।

আরও একটি টুইটে বিজেপি-আরএসএসকে তীব্র কটাক্ষ করেন গুজরাটের বিধায়ক। তিনি লেখেন, দেশের বাসিন্দা হিসেবে এমন সমাজের জন্য আমাদের লজ্জা পাওয়া উচিত। বলেন, বিজেপি,আরএসএস-এর মতো সংগঠন ২০১৯ সালে ক্ষমতায় এলে কী পরিস্থিতি হতে পারে এ ভিডিও দেখেই তা আন্দাজ করা যায়।

 

[মোষ চোর সন্দেহে বেধড়ক মারধর, ঝাড়খণ্ডে গণপিটুনিতে মৃত্যু ২ মুসলিম যুবকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে