১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রেমিকার সঙ্গে ভিডিও কলিংয়ের সময় গুলি, আত্মঘাতী যুবক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 30, 2018 5:23 am|    Updated: January 30, 2018 6:08 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আত্মহত্যার ঘটনা দেশে নতুন নয়। কিন্তু প্রেমিকার সঙ্গে ভিডিও কল করার সময় নিজের বন্দুকের গুলিতে আত্মঘাতী হওয়ার ঘটনা চমকপ্রদই বটে। ঘটনাটি ঘটেছে পাটনা শহরে। মৃতের নাম বান্টি। ১৯ বছরের ওই যুবক প্রেমিকার সঙ্গে ভিডিও কল চলাকালীন নিজের বন্দুকের গুলিতে আত্মঘাতী হন।

ভিডিও কলের বিষয়টি প্রথমে আড়ালেই ছিল। অনেকেই মনে করেছিলেন পরীক্ষায় পাশ করতে না পারার দুঃখে হয়তো বান্টি আত্মহত্যা করেছে। কিন্তু প্রাথমিক তদন্তে নেমে পুলিশ জানতে পারে ঘটনাটা সম্পূর্ণ উলটো। পুলিশ সূত্রে খবর, বান্টি রাতে নিজের ঘরে বসে প্রেমিকাকে ভিডিও কলে  ধরেছিল। কথা বলার সময় বান্টি  মেয়েটিকে বিয়ের জন্য জোরাজুরি শুরু করে। বারবার তাঁকে বলতে থাকে, ‘আজই তোমার বাবা-মাকে আমাদের সম্পর্কের ব্যাপারে জানাতে হবে।’ কিন্তু মেয়েটি নাবালিকা হওয়ায় প্রেমিকের নির্দেশে সায় দেয়নি। আর তাতেই ক্ষুব্ধ হয়ে ছেলেটি মাথায় বন্দুক ঠেকিয়ে নিজেকে মেরে ফেলার হুমকি দিতে শুরু করে। মেয়েটি তখন ভয় পেয়ে বারবার ছেলেটিকে বন্দুক নামানোর অনুরোধ করে। এইভাবে বেশ কিছুক্ষণ তাদের মধ্যে চলে বচসা। তারপর একসময় ছেলেটি কোনওভাবেই মেয়েটিকে রাজি করাতে না পেরে রাগের মাথায় বন্দুকের ট্রিগারে চাপ দেয়। চোখের সামনে খুন, রক্ত। গোটা ঘটনায় মেয়েটি এখনও আতঙ্কের মধ্যে রয়েছে।

[অমরনাথে তীর্থযাত্রীদের উপরে জঙ্গি হামলার ঘটনায় চার্জশিট দায়ের]

তবে বান্টির বাড়ির লোকেরা আত্মহত্যার ঘটনাকে অস্বীকার করেছেন। তাঁদের দাবি ছেলের আত্মহত্যার করার উদ্দেশ্য ছিল না, সে শুধুই ভয় দেখাচ্ছিল, তারমধ্যে হঠাৎ অতর্কিতে গুলিটি বেরিয়ে যায়। অন্যদিকে পুলিশ ওই ছেলেটির কাছে বন্দুক এবং গুলি কীভাবে এল তা খতিয়ে দেখছে। কারণ তাঁরা তদন্ত করে জেনেছেন ওই ছেলেটির বাড়ির কারও কাছে বন্দুকের কোনও লাইসেন্স নেই।  কীভাবে বন্দুক বান্টির কাছে এল তার খোঁজ নিচ্ছেন তদন্তকারীরা। তবে তরতাজা এক যুবকের এভাবে মৃত্যুতে পাটনাজুড়ে শোরগোল পড়ে গিয়েছে।

[জল সংকটে পড়ছে বিশ্বের বিভিন্ন দেশ, তালিকায় গোড়ার দিকেই ভারত]

 

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement