০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ত্রিকোণ প্রেমের জের, তরুণীর বাড়ির সামনে আত্মঘাতী যুবক

Published by: Shammi Ara Huda |    Posted: October 15, 2018 9:43 am|    Updated: October 15, 2018 9:43 am

Delhi: Man commits suicide in front of girlfriend’s house

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্য কোনও নতুন সম্পর্কে জড়িয়েছে প্রেমিকা। এ নিয়ে দ্বন্দ্বের জেরেই প্রেমিকার বাড়ির সামনে আত্মঘাতী যুবক। পিস্তল থেকে নিজেকেই গুলি করেন যুবক। তাঁকে তড়িঘড়ি এইমস হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মৃতের নাম দীপক গুজ্জর(২৬)। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণপশ্চিম দিল্লির কাপাশেরা এলাকায়।

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে কাপাশেরা এলাকার এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে দীপকের। তবে বেশকিছু দিন হল ওই যুগলের মধ্যে কোনও বিষয় নিয়ে ভুল বোঝাবুঝি তৈরি হয়। সম্ভবত সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করছিলেন তরুণী। দীপকের আপত্তি ছিল। এই সম্পর্ক ছেদের পিছনে কোনও পারিবারিক কারণ নাকি তৃতীয় ব্যক্তির অবস্থান রয়েছে, তা এখনও স্পষ্ট নয়।

[সুস্থ হওয়ার আগেই এইমস থেকে ছুটি নিয়ে বাড়িতে মনোহর পারিকর]

তবে প্রাথমিক তদন্তে ত্রিকোণ প্রেমের ইঙ্গিত পাচ্ছে পুলিশ। পুলিশের অনুমান, প্রেমিকার সঙ্গে নতুন কোনও পুরুষের সম্পর্ক তৈরি হয়েছে। এই খবর জানতে পেরেই হতাশায় ভুগছিলেন যুবক। আর এর জেরেই আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেন। তদন্তের স্বার্থে মৃত যুবকের মোবাইল ফোনটিকে নিজেদের জিম্মায় রেখেছে পুলিশ। দীপক নিজেকে গুলি করার আগে কাকে ফোন করেছিলেন খতিয়ে দেখা হচ্ছে। তাঁর মৃত্যুর নেপথ্যে  কারও প্ররোচনা রয়েছে কিনা তাও জানার চেষ্টা করছে পুলিশ। ঘটনার মূলে পৌঁছাতে প্রয়োজনে ওই তরুণীকেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

ফোন নম্বরের সূত্র ধরে তৃতীয় ব্যক্তির সন্ধানে নেমে পড়েছে পুলিশ। আত্মহত্যার হাতিয়ার পিস্তলটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। ওই যুবকের কাছে আগ্নেয়াস্ত্র কোথা থেকে এল তা জানারও চেষ্টা হচ্ছে। যুবকের নামে আগ্নেয়াস্ত্র রাখার লাইসেন্স ছিল কিনা তাও খতিয়ে দেখছেন তদন্তকারী আধিকারিকরা। গোটা ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও বিষয়টি নিয়ে মুখ খোলেননি তরুণী ও তাঁর পরিবার।

[বর্ণের ভিত্তিতে আসন সংরক্ষণের প্রতিবাদে ভোট বয়কট ‘উচ্চবর্গের’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে