BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বন্দুক নিয়ে খেলা! মত্ত বন্ধুর গুলিতে আহত যুবক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 9, 2017 10:09 am|    Updated: September 20, 2019 2:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কে ভাল বন্দুক চালাতে পারে? দুই মত্ত বন্ধুর এই বাজি ধরার নেশায় গুলিবিদ্ধ হলেন একজন। আপাতত সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভরতি আহত যুবক। ঘটনাটি ঘটছে দিল্লির জামিয়া নগর এলাকায়। এখনও অধরা অভিযুক্তরা। শুধু নেশার ঘোরে নাকি আগে থেকেই নৌসাদকে মারার পরিকল্পনা করা হয়েছিল, সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

[আধার কর্তৃপক্ষ ও টেলিকম সংস্থার মতবিরোধে ফের পিছল সংযুক্তির তারিখ]

ছোটবেলায় আমরা সবাই শিখেছি, আগুন নিয়ে খেলা উচিত নয়। ছোটরা সে কথা মেনে চললেও বড়দের ক্ষেত্রে অনেক সময় এর উলটোটাও দেখা যায়। অতিরিক্ত সাহসিকতার উদাহরণ দিতে গিয়ে তার ফলও ভুগতে হয়েছে, একটু খুঁজলে আশেপাশে মিলবে এরকম ঝুড়ি ঝুড়ি ঘটনা। দিল্লির এই ঘটনা সেই তালিকাতে নবতম সংযোজন। জানা গিয়েছে, শুক্রবার রাতে ২০ বছর বয়সি যুবক নৌসাদ নিজের দুই বন্ধুর সঙ্গে মদ খাচ্ছিলেন। এরপরই নেশাগ্রস্ত অবস্থায় ওই যুবক নিজের বন্ধুদের জানায়, তিনি খুব ভাল বন্দুক চালান। এখানেই শেষ নয়, বন্দুক বের করে গুলিও চালায়। আর এরপর ঘটনাস্থলে উপস্থিত আকিদ নামে নৌসাদের এক বন্ধু দাবি করে, সে ও ভাল গুলি চালাতে পারবে। আর এরপরই বন্দুকটি নিয়ে নেয় সে। কিন্তু উপস্থিত বাকি দু’জনকে অবাক করে নৌসাদের মাথায় বন্দুক তাক করে গুলি চালিয়ে দেয়। আর সঙ্গে সঙ্গেই ঘটনাস্থল থেকে চম্পট দেয়।

[পরস্ত্রীর সঙ্গে যৌন সম্পর্কে একা পুরুষই দোষী কেন, প্রশ্ন সুপ্রিম কোর্টের]

খবরের পেয়েই এলাকায় আসে পুলিশ। গুরুতর আহত অবস্থায় নৌসাদকে হাসপাতালে ভরতি করা হয়। তাঁর অবস্থা এখনও আশঙ্কাজনক। জানা গিয়েছে, অভিযুক্তরা এখনও অধরা। তাদের খোঁজে তল্লাশি চলছে। তবে এই ঘটনায় এলাকায় রীতিমতো ভয়ের পরিবেশ। শুধু কী নেশার ঘোরে? নাকি আগে থেকেই নৌসাদকে মারার পরিকল্পনা করা হয়েছিল, উঠছে প্রশ্ন।

[গুজরাটে প্রথম দফার ভোটগ্রহণ চলছে, অগ্নিপরীক্ষা মুখ্যমন্ত্রী বিজয় রূপানির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement