BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দলিত যুবকের সঙ্গে প্রেম, বিয়ের আগের দিন মেয়েকে খুন করল বাবা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 24, 2018 1:52 pm|    Updated: July 27, 2019 6:42 pm

Father kills daughter, Honour killing jolts Kerala

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দলিত যুবকের সঙ্গে প্রেম। ভালবেসে ফের সম্মান রক্ষার বলি হতে হল তরুণীকে। বিয়ের আগের দিন মদ্যপ বাবার হাতে খুন হলেন আথিরা (২২)। ইতিমধ্যেই মেয়েকে খুনে অভিযুক্ত বাবা রাজন (৪২)-কে গ্রপ্তার করেছে পুলিশ। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কেরলের মালাপ্পুরম এলাকায়।

[দুমকা কোষাগার মামলায় ৭ বছরের জেল লালুর]

পেশায় ডায়ালিসিস টেকনিশিয়ান আথিরা অনগ্রসর শ্রেণিভুক্ত। তাঁর অপরাধ, তিনি ভালবেসেছিলেন উপজাতি সম্প্রদায় ভুক্ত যুবক ব্রিজেশকে। আথিরা বেশ কয়েকবছর ধরে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। একটা সময় দুজনেই বুঝতে পেরেছিলেন বাড়ি থেকে তাঁদের বিয়ে দিতে কেউ রাজি হবে না। তাই পালিয়েও যান। পেশায় সেনাকর্মী ব্রিজেশ কর্মসূত্রে উত্তরপ্রদেশের লখনউতে থাকেন। সেখানেই দু’জনে পালিয়ে যান। পরে আথিরার বাড়ি থেকে অনেক বুঝিয়ে সুঝিয়ে তাঁদের ফিরিয়ে আনা হয়। বলা হয় তাঁদের প্রেমের সম্পর্ক মেনে নেওয়া হয়েছে। এরপর বাড়িতে ফিরে এলে বিয়ের আয়োজনও শুরু হয়। রবিবার ছিল বিয়ের লগ্ন। শনিবার রাতেই ঘটল মর্মান্তিক ঘটনাটি।

আথিরা ব্রিজেশের বিয়েতে একপ্রকার নিমরাজি হয়েই মত দিয়েছিলেন আথিরার বাবা রাজন। শনিবার মদ্যপ অবস্থায় বাড়ি ফেরে মেয়ের সঙ্গে তাঁর বচসা শুরু হয়। উত্তপ্ত কথাবার্তার পরেই আচমকা আথিরাকে আক্রমণ করে রাজন। অভিযোগ, রান্না ঘরে থাকা সবজি কাটার ছুরি নিয়ে এলোপাথাড়ি আথিরাকে ফালা ফালা করে। এদিকে মেয়ের আর্তনাদে বাড়ির অন্যরা ছুটে আসে। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয় আথিরার।

এই ঘটনার পরেই পুলিশে খবর দেওয়া হয়। আথিরাকে খুনের অভিযোগে রাজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগের ভিত্তিতেই রাজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। খুনের ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। এমনটাই জানিয়েছেন তদন্তকারী অফিসার এনবি সাইজু।

[অনন্তনাগে সেনা-জঙ্গি সংঘর্ষ, নিকেশ ২ হিজবুল জঙ্গি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে