BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মধুচক্রের পর্দাফাঁস, ম্যাসাজ পার্লার থেকে আপত্তিকর অবস্থায় গ্রেপ্তার বহু

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 8, 2018 12:11 pm|    Updated: September 13, 2019 3:33 pm

Flesh trade busted in Noida, 19 arrested

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়সড় মধুচক্রের পর্দা ফাঁস করল নয়ডা পুলিশ। এই ঘটনায় ম্যাসাজ পার্লার থেকে আপত্তিকর অবস্থায় গ্রেপ্তার ১৯ জন। এদের মধ্যে ১২ জন যুবতী ও সাতজন যুবক রয়েছে। স্পা সেন্টারের নামের আড়ালে চলত মধুচক্রের কারবার। এমনই অভিযোগ উঠেছে। বুধবার ঘটনাটি ঘটেছে নয়ডার সেক্টর-১৮ মার্কেটে।

[বিপাকে ডি-কোম্পানি, দুবাইতে গ্রেপ্তার দাউদ ঘনিষ্ঠ ফারুক টাকলা]

পুলিশ জানিয়েছে, মেডান্টা নামের ওই স্পা সেন্টারে মধুচক্র চলছিল। বাইরে থেকে কিছু বোঝা না গেলেও লোকজন রমরমিয়ে চলত ব্যবসা। এমন খবর গোপন সূত্রে আসে। তারপরই ফাঁদ পাতা হয়। বুধবার সন্ধ্যায় সংশ্লিষ্ট স্পা সেন্টারে আচমকা অভিযান চালায় সেক্টর-১৮-র পুলিশ। তারপরই আপত্তিকর অবস্থায় গ্রেপ্তার হয় ১৯ জন। তবে স্পা সেন্টারের ম্যানেজার বা মালিকদের কাউকেই গ্রেপ্তার করা যায়নি।

গত জানুয়ারিতেই হায়দরাবাদে হাই প্রোফাইল মধুচক্রের হদিশ পায় পুলিশ। হায়দরাবাদের সম্ভ্রান্ত এলাকা বানজারা হিলস এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়। একই সঙ্গে সংশ্লিষ্ট স্পা সেন্টার থেকে উদ্ধার হয় তিন মহিলা। তাদের একজন রাশিয়ান, অন্য দুইজন যথাক্রমে দিল্লি ও কলকাতার। জেরায় তিনজনই জানান, দৈনিক ১৬ হাজার টাকা পারিশ্রমিকের প্রতিশ্রুতি দিয়েই তাদেঁর এখানে আনা হয়েছে।

ধৃত তিনজনের অন্যতম ক্যুরিয়েন থারাইল জেকব নিজে এই মধুচক্রের ব্যবসা শুরু করে। এমনিতে তার রিয়েল এস্টেটের ব্যবসা রয়েছে। টাকার টোপ দিয়ে মেয়েদের আনত জেকব। অন্য দুই ধৃত ইয়ামলা মেরি অন্ধ্রপ্রদেশের পূর্ব গোদাবরী এলাকার বাসিন্দা। অন্যজন পঙ্কজ কুমার মণ্ডল বিহারের বাসিন্দা। এরা দুজনে গ্রাহক জোগাড় করে আনত।

[এনডিএ ছাড়ার ইঙ্গিত চন্দ্রবাবু নায়ডুর, ইস্তফা দিচ্ছেন দুই কেন্দ্রীয় মন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে