BREAKING NEWS

২ মাঘ  ১৪২৮  রবিবার ১৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিয়েবাড়ির আনন্দে ছন্দপতন, বরের গাড়ি পিষে দিল বরযাত্রীদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 13, 2018 2:23 pm|    Updated: February 13, 2018 2:23 pm

Groom’s car ploughs into wedding procession, 25 injured

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কমূর্তিমান বিপদ। বিয়েবাড়ির আনন্দে পড়ল ছেদ। বরের গাড়িই পিষে দিল নৃত্যরত বরযাত্রীদের। সানাই, গানবাজনার সঙ্গে মিশে গেল দুর্ঘটনাগ্রস্তদের আর্তচিৎকার। বিয়ে সুসম্পন্ন হওয়ার পর বর কনেকে গাড়িতে বসিয়েই নাচতে নাচতে যাচ্ছিল বরযাত্রীর দল। জনপ্রিয় হিন্দিগানের সঙ্গে আট থেকে আশি সবাই তাল দিচ্ছিল। আচমকাই ছন্দপতন। বরের গাড়িই তীব্রগতিতে ঠুকে পড়ল বরযাত্রীদের ভিড়ে। এদিক ওদিক সরে যাওয়ার আগেই গাড়ির ধাক্কায় ছিটকে পড়ল বেশ কয়েকজন। কেউ কেউ গাড়ির চাকায় পিষে গেল। সবমিলিয়ে ২৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ন’জনের অবস্থা আশঙ্কাজনক। সোমবার রাতে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের জানিগির চম্পাজেলায়।

[ঘণ্টাখানেক হনুমান চালিশা পাঠেই মিটবে সমস্যা, কৃষকদের দাওয়াই বিজেপি নেতার]

উল্লেখ্য, বিয়ে করে একটা এসইউভি চড়ে ফিরছিলেন বর-কনে। বরযাত্রীর সঙ্গে যাওয়া বেশকিছু বাচ্চা সেই এসইউভিতেই ছিল। বাকিরা সবাই বরের গাড়িকে ঘিরেই আনন্দে মেতে ছিল। বরযাত্রীদের সঙ্গে বাজছিল জনপ্রিয় হিন্দি গান। গানের তালে চলছিল মৃদু কোমর দোলানোও। যেহতু বরযাত্রীর গাড়িই মধ্যমণি, তাই এসইউভি চালক ব্রেক চেপে অত্যন্ত ধীর গতিতে গাড়ি চালাচ্ছিলেন। মাঝে মাঝে দাঁড়িয়ে দাঁড়িয়েও চলছিল নাচ। আচমকাই ব্রেক থেকে পা সরে যায় চালকের। উলটে চাপ পড়ে এক্সল্যারেটরে। মুহূর্তে গাড়ির গতি বেড়ে যেতেই সামনে থাকা বেশ কয়েকজনকে ধাক্কা মারে। গাড়িকে ঘিরেই চলছিল নাচগান। তাই আশপাশেরও বেশ কয়েকজন রাস্তায় পড়ে যায়। কিছু বুঝে ওঠার আগেই দুর্ঘটনা ঘটায় শেষ মুহূর্তে কেউই সরে যেতে পারেনি। তাছাড়া নৃতরত বরযাত্রীর ভিড় ঠেলে সরে যাওয়াও সম্ভব ছিল না।

এদিকে গাড়ির ধাক্কায় বেশ কয়েকজনকে পড়ে যেতে দেখে হুঁশ ফেরে চালকের। তবে ততক্ষণে দেরি হয়ে গিয়েছে। তিনি বুঝতেই পেরেছিলেন, গাড়ি থেকে নামলে মারধরের কবলে পড়তে পারেন। এককথায় গণরোষ তাঁর জন্য অপেক্ষা করছে। তাই গাড়ির মধ্যে বসেই পালানোর ছক কষে নেন। অন্যান্য বরযাত্রীরা যখন আহতদের সামলাতে ব্যাস্ত, তখনই তিনি চালকের আসন থেকে নেমে গাড়ির ছাদে উঠে পড়েন। কোনদিক থেকে পালালে উপস্থিত বরযাত্রীদের একজনও তাঁর টিকি ছুঁতে পারবে না, তা দেখে নেন। তারপর মুহূর্তেই ঘটনাস্থল থেকে গা-ঢাকা দেন চালক। এরমধ্যেই দুর্ঘটনার খবর পৌঁছয় স্থানীয় থানায়। পুলিশ এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এসইউভির চালকের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। পুলিশ জানিয়েছে, চালক সম্ভবত মদ্যপ ছিল।

[নৃশংস! ধর্ষণে বাধা দেওয়ায় নাবালিকাকে জীবন্ত জ্বালিয়ে দিল অভিযুক্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে