BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বড়দিন পালন করা যাবে না স্কুলে, সতর্ক করল হিন্দু সংগঠন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 17, 2017 12:40 pm|    Updated: September 18, 2019 6:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খ্রিস্টান স্কুল হলেও পালন করা যাবে না বড়দিন। এমনই বার্তা দিল হিন্দু সংগঠন হিন্দু জাগরণ মঞ্চ। সংগঠনটি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের হিন্দু যুব বাহিনীর একটি শাখা। তারাই এবার সতর্ক করে দিল, আলিগড়ের কোনও খ্রিস্টান স্কুলে যেন বড়দিন পালন না করা হয়। অথচ, উত্তরপ্রদেশের বেশিরভাগ খ্রিস্টান স্কুলেই হিন্দু পড়ুয়ার সংখ্যাই সবচেয়ে বেশি।

[সুখোই যুদ্ধবিমানে ব্রহ্মস ক্ষেপণাস্ত্র সংযুক্তিকরণ শুরু বায়ুসেনার]

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে হিন্দু জাগরণ মঞ্চের সভাপতি সোনু সবিতা বলছেন, ‘বড়দিন পালনের আড়ালে পড়ুয়াদের খেলনা, উপহার দিয়ে লোভ দেখানো হয়। পরে তাদের খ্রিস্টান ধর্মে ধর্মান্তরিত করা হয়। এই অভিযোগ দীর্ঘদিনের।’ কিন্তু এবার স্কুলগুলিকে সতর্ক করে দিয়েছে সংগঠনটি। কোনও হিন্দু পড়ুয়াকে খ্রিস্ট ধর্মে ধর্মান্তরিত করার লোভ দেখালে ফল ভাল হবে না বলেও হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

[সিপিএমের পোস্টারে কিমের ছবি, বিজেপির দপ্তরে মিসাইল হামলার হুমকি]

সংগঠনটির দাবি, শিশুদের ভোলানো সহজ। তাই স্কুলে শিশুদের দামি উপহার দিয়ে লোভ দেখানো হয়, পুরোপুরি খ্রিস্টান হয়ে গেলে আরও খেলনা দেওয়া হবে। ওই শিশুরা নাকি বাড়ি গিয়ে বাবা-মায়ের কাছে বায়না ধরে, সে খ্রিস্টান হতে চায়। এতে বাবা-মায়েরা বিপাকে পড়েন। আর এভাবেই নাকি উত্তরপ্রদেশের মতো পবিত্র রাজ্যে পা রাখছে ‘বিদেশি’ ধর্ম, দাবি হিন্দু জাগরণ মঞ্চের। এই প্রথম নয়, উত্তরপ্রদেশে এর আগেও নানা উৎসব, অনুষ্ঠানের বিরুদ্ধে কড়া বার্তা দিয়েছে একাধিক হিন্দু সংগঠন।

[হাই প্রোফাইল দেহব্যবসার পর্দাফাঁস, ধৃত টলি নায়িকা ও বাংলা সিরিয়ালের অভিনেত্রী-সহ ৫]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement