BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ট্রেনের সামনে সেলফি তুলতে গিয়ে কী হল এই যুবকের, ভিডিও দেখলে শিউরে উঠবেন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 24, 2018 3:01 pm|    Updated: September 17, 2019 3:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুরন্ত গতিতে ছুটে আসছে ট্রেন। তার সামনে দাঁড়িয়ে সেলফি তুলতে ব্যস্ত এক যুবক। বন্ধুরা চিৎকার করে সতর্ক করছেন, ‘ট্রেন আসছে, ট্রেন আসছে।’ কিন্তু কে কার কথা শোনে! হুশ করে কান ঘেঁষে বেরিয়ে যাবে দুরন্ত গতিতে আসা ট্রেন, আর তার সামনে হাসিমুখে পোজ দিয়ে উঠবে ছবি- সম্ভবত এটাই সাধ ছিল হায়দরাবাদের যুবক শিবার।

[এই কারণে শীতকালেও চোখে থাকুক রোদচশমা]

কিন্তু ভাগ্যে কী রয়েছে, জানতেন না তিনি নিজেও! ট্রেনের গতি আঁচ করতে পারেননি সম্ভবত। ফ্রন্ট ক্যামেরা চলছিলই, আর ট্রেনও দ্রুতগতিতে এগিয়ে আসছিল। আচমকাই ট্রেনটি যুবকের একেবারে কাছে চলে আসে এবং ট্রেনটির সঙ্গে তাঁর প্রচন্ড জোরে ধাক্কা লাগে। শিউরে ওঠার মতো এই ঘটনার পুরোটাই ধরা পড়ে শিবারই ফোনের ফ্রন্ট ক্যামেরায়। ধাক্কা লাগার পরমুহূর্তে ফোনটির স্ক্রিন অন্ধকার হয়ে গেলেও অডিওটি চালু ছিল। শোনা যায় তাঁর বন্ধুদের ছোটাছুটি, আর্তনাদ। কিন্তু তারপর, কী হল ওই যুবকের?

[ট্রাম্পের হুঁশিয়ারি সত্যি করে পাকিস্তানে ব্যাপক বোমাবর্ষণ আমেরিকার, খতম হাক্কানি জঙ্গি]

না, শিবা প্রাণ হারাননি। অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন বটে, কিন্তু তাঁর মাথায় লেগেছে মারাত্মক আঘাত। একাধিক চোট নিয়ে আপাতত হাসপাতালে ভরতি শিবা। এই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। হাজার হাজার শেয়ার হচ্ছে। কেউ কেউ এই ঘটনার তীব্র নিন্দা করছেন। কেউ আবার তাঁর আপনজনদের সতর্ক করে দিচ্ছেন। রেল সূত্রে খবর, চলন্ত ট্রেনের সামনে বা রেললাইনের উপর দাঁড়িয়ে সেলফি তোলার এক বিপজ্জনক প্রবণতা ইদানীং যুবক-যুবতীদের মধ্যে বেড়ে গিয়েছে। গোটা দেশেই এই প্রবণতার বিরুদ্ধে প্রচার চালাচ্ছে রেল, কিন্তু কাজের কাজ যে কিছুই হয়নি, তা এদিনের ঘটনা থেকে ফের একবার স্পষ্ট।

দেখুন সেই ভিডিও:

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement