BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সেনা মৃত্যুর বদলা, কাশ্মীরে ২৪ ঘণ্টায় খতম চার জঙ্গি

Published by: Soumya Mukherjee |    Posted: May 6, 2020 5:37 pm|    Updated: May 6, 2020 5:40 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার কাশ্মীরের হান্দেওয়ারাতে পণবন্দি বাসিন্দাদের বাঁচাতে গিয়ে শহিদ হন ভারতীয় সেনার এক কর্নেল ও মেজর-সহ পাঁচজন। তারপর থেকেই জম্মু ও কাশ্মীরের বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছিলেন ভারতীয় নিরাপত্তারক্ষীরা। বুধবার তার ফল মিলল। গত ২৪ ঘণ্টার মধ্যে জম্মু ও কাশ্মীরের দায়িত্বপ্রাপ্ত কুখ্যাত হিজবুল জঙ্গি রিয়াজ নাইকো-সহ চার জঙ্গিকে খতম করলেন তাঁরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত থেকে অবন্তীপোরার বেইঘপোরায় জঙ্গিদের সন্ধানে তল্লাশি চালাচ্ছিলেন নিরাপত্তারক্ষীরা। বুধবার খুব ভোরে উভয়পক্ষের মধ্যে গুলির লড়াই শুরু হয়। আর তার জেরে বুরহান ওয়ানির জায়গায় কাশ্মীরে হিজবুল মুজাহিদিনের দায়িত্বে আসা রিয়াজ নাইকো-সহ দুই জঙ্গি খতম হয়। অন্যদিকে অবন্তীপোরার শেরশালি খ্রিউ এলাকাতেও আজ সকালে হওয়া গুলির লড়াইয়ে নিকেশ হয় দুই জঙ্গি। তবে এখনও পর্যন্ত তাদের নাম বা পরিচয় জানা যায়নি।

[আরও পড়ুন: ৮৫ জন বিএসএফ জওয়ান করোনা আক্রান্ত, আতঙ্ক দিল্লিতে ]

এপ্রসঙ্গে বুধবার দুপুরে ভারতীয় সেনার মুখপাত্র কর্নেল আমন আনন্দ বলেন, পুলওয়ামার বেইঘপোরা এলাকায় অভিযান চালানোর সময় দুই জঙ্গিকে খতম করা হয়েছে। এর ফলে গত ২৪ ঘণ্টায় চার জঙ্গি নিকেশ হল। ঘটনাস্থল থেকে বেশকিছু আগ্নেয়াস্ত্র উদ্ধার হলেও এখনও পর্যন্ত শেরাশেলি খ্রিউ এলাকায় খতম হওয়া জঙ্গিদের নাম জানা যায়নি।

[আরও পড়ুন: লকডাউনে বন্ধ ব্যবসা, ধোপা-নাপিতদের জন্য বড় আর্থিক সাহায্য ঘোষণা ইয়েদুরাপ্পার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement