১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাকে ধর্ষণ করতে না পেরে দুধের শিশুর পা কাটল দুষ্কৃতী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 28, 2018 5:09 pm|    Updated: September 16, 2019 12:32 pm

Kerala: Man stabs toddler after mother resists rape

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাকে ধর্ষণ করতে না পেরে শিশুকন্যার পা কাটল দুষ্কৃতী। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কেরলের মলাপ্পুরম জেলায়। অভিযুক্তের নাম আয়ুব। ঘটনার পর থেকেই পলাতক সে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মলাপ্পুরম জেলার আইজিবিটি বাস স্ট্যান্ডে থাকতেন ওই মহিলা। রাস্তাতেই সংসার পেতেছিলেন এক ছেলে ও শিশুকন্যাকে নিয়ে। জানা গিয়েছে, কিছুদিন আগে মাঝরাতে মহিলাকে ধর্ষণ করার চেষ্টা করে আয়ুব। কিন্তু কোনওভাবে নিজের ছেলেকে সঙ্গে নিয়ে পালাতে সক্ষম হন মহিলা। কিন্তু নয় মাসের শিশুকন্যাকে সঙ্গে নিতে পারেননি তিনি। মাকে ধর্ষণ করতে না পারার আক্রোশে ধারাল ছুরি দিয়ে নয় মাসের শিশুকন্যার পা কেটে দেয় সে।

[পিএনবি কাণ্ডের জের, ৫০ কোটির বেশি অনদায়ী ঋণে এবার সিবিআই তদন্ত]

ঘটনার পরই থানায় অভিযোগ দায়ের করেন মহিলার স্বামী। কিন্তু তাঁর অভিযোগ, এমন নৃশংসতার খবরেও প্রথমে ব্যবস্থা নেয়নি পুলিশ। তখন বিষয়টিকে গুরুত্ব দিলে আয়ুবকে ধরা সম্ভব হত। কিন্তু অনেক পরে পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। যার সুযোগ নিয়ে আয়ুব পালাতে সক্ষম হয়। নয় মাসের শিশুকন্যাকে হাসাপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। আয়ুবের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। মহিলা ও তাঁর পরিবারকে সুরক্ষিতভাবে নিরাপদ স্থানে পৌঁছে দেওয়া হয়েছে বলেই জানা গিয়েছে। শোনা গিয়েছে, তাঁদের পাকাপাকি থাকার জন্য বাসস্থানের বন্দোবস্তও করা হচ্ছে। এর জন্য কোনও স্বেচ্ছাসেবী সংস্থার সাহায্য নিতে পারে পুলিশ।

[স্কুল ছাত্রীদের বিনামূল্যে স্যানিটারি ন্যাপকিন দিতে নয়া উদ্যোগ ওড়িশায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে