BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

৯দিন পর তেলেঙ্গানা থেকে উদ্ধার সল্টলেকের পুলিশকর্তার নাবালিকা মেয়ে, গ্রেপ্তার যুবক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 22, 2018 1:33 pm|    Updated: November 1, 2018 3:11 pm

Kolkata: after nine days police officer’s minor girl rescued from Telangana

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ন’দিন পর তেলেঙ্গানা থেকে উদ্ধার সল্টলেকের পুলিশ কর্তার নাবালিকা মেয়ে। এই ঘটনায় অপহরণকারী যুবককেও গ্রেপ্তার করেছে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। অপহৃত নাবালিকার মোবাইলে টাওয়ার লোকেশন দেখেই তদন্তে নামে পুলিশ। খুঁজতে খুঁজতে পৌঁছে যায় তেলেঙ্গানায়। সেখান থেকেই উদ্ধার হয়েছে নাবালিকা। গ্রেপ্তার করা হয়েছে  অপহরণকারীকে।  গোটা ঘটনার তদন্তে নেমেছে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ।

[জল্পনার অবসান, মনোনয়নের দিন বাড়াল রাজ্য নির্বাচন কমিশন]

জানা গিয়েছে,  ধৃত যুবক পেশায় নির্মাণ সংস্থার ঠিকাকর্মী। বাড়ি কোচবিহারে। কলকাতায় সে ঠিকাকর্মীর কাজ করত। ফেসবুকের মাধ্যমে পুলিশ আধিকারিকের নাবালিকা মেয়ের সঙ্গে তার পরিচয়। সেখানেই চলে আলাপপর্ব। ফোন নম্বরও আদানপ্রদান হয়। নদিন আগে ওই নাবালিকাকে কোনও কিছুর প্রলোভন দেখিয়ে হাওড়া স্টেশনে ডেকে পাঠায় ধৃত যুবক। নাবালিকা সেখানে পৌঁছলে তাকে নিয়ে ট্রেনে করে তেলেঙ্গানা পাড়ি দেয় অভিযুক্ত।

এরপরেই তদন্তে নামে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। পুলিশ আধিকারিকের মেয়ের ফোনের টাওয়ার লোকেশন দেখেই তাদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয় পুলিশ। এরপর তেলেঙ্গানা থেকে দু’জনকে নিয়ে আসা হয়। তবে কী কারণে অভিযু্ক্ত পুলিশকর্তার নাবালিকা কন্যাকে অপহরণ করা হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। উদ্ধার হওয়া পুলিশকর্তার কন্যাকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কি বলে তাকে ওই যুবক তেলেঙ্গানায় নিয়ে গিয়েছিল। কী প্রলোভন দেখানো হয়েছিল, জানার চেষ্টা চলছে।

[সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন প্রেমিকার নগ্ন ছবি পোস্ট করে ধৃত যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে