BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভুয়ো খবর, নির্বাচনে দাঁড়ানোর গুজব ওড়ালেন মাধুরী

Published by: Utsab Roy Chowdhury |    Posted: December 8, 2018 9:34 pm|    Updated: January 10, 2019 4:05 pm

Madhuri Dixit will not contest in Election

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা নির্বাচনে প্রার্থী হওয়ার খবর সম্পূর্ণ গুজব। আজ নিজের মুখেই সব বিতর্কের অবসান ঘটালেন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। গতকাল এক রিপোর্টে উঠে আসে পুনে থেকে এবার লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে দাঁড়াতে দেখা যাবে মাধুরীকে। আজ মাধুরীর মুখপাত্র সাফ জানালেন, এই খবর সম্পূর্ণ মিথ্যা।

ভরদুপুরে শহরের রাস্তায় খুন ব্যক্তি, চাঞ্চল্য মেটিয়াবুরুজে

গত জুন মাসে সম্পর্ক সমর্থন অনুষ্ঠানে অমিত শাহ মুম্বইয়ে মাধুরী দীক্ষিতের বাড়িতে দেখা করতে যান। তখন থেকে জল্পনা শুরু হয়েছিল। গতকাল পুনে লোকসভা কেন্দ্র থেকে মাধুরীর নাম ওঠায় রীতিমতো অবাক হয়ে যায় রাজনৈতিক মহল। গত লোকসভা নির্বাচনে কংগ্রেসের থেকে পুনে কেন্দ্রটি ছিনিয়ে নেয় বিজেপি। ৩ লক্ষ ভোটের বেশি ব্যবধানে জেতেন বিজেপি প্রার্থী অনিল শিরোল। এই আসনে মাধুরীর নাম ওঠায় অনেকে বিশ্বাস করে নেয়। আজ মাধুরীর মুখপাত্র নিজে সংবাদমাধ্যমে জানান, এই রিপোর্টের কোনও ভিত্তি নেই। এটি সম্পূর্ণ মিথ্যা। মাধুরী কোনও লোকসভা নির্বাচনে দাঁড়াচ্ছেন না।

১৯৮৪-এ বলিউডে আত্মপ্রকাশ করেন মাধুরী। নাচ ও অভিনয়ে গোটা দেশের হার্টথ্রব হয়ে যান মাধুরী। বিয়ের পর পেশাদারী অভিনয় ছেড়ে দিলেও মাধুরীর মাদকতা এখনও একইরকম। বিজেপি সেই উন্মাদনাকেই লোকসভা নির্বাচনে ব্যবহার করতে চায়, তা নিয়ে কোনও দ্বিমত নেই। তবে মাধুরীর মুখপাত্র সংবাদমাধ্যমে বিষয়টি নিয়ে মন্তব্য করার পরই বিজেপির মাথায় হাত পড়ে যায়। নামপ্রকাশে অনিচ্ছুক এক বিজেপি নেতা বললেন, নরেন্দ্র মোদি গুজরাটে প্রথম মুখ্যমন্ত্রী হওয়ার আগেও এমন এক নীতি এনেছিল। যাতে তাঁরা বেশ সফলও হয়েছিলেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে