BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বসা হল না বিয়ের পিঁড়িতে, প্রেমিক সেনার মৃত্যুতে আত্মঘাতী তরুণী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 10, 2017 4:59 am|    Updated: September 20, 2019 2:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৬-এর পাত্র। ২২-এর পাত্রী। আর কটাদিন পেরোলেই চারহাত এক হত। কিন্তু বিধির বিধান আর কোন শক্তিমান কাটতে পারে। ভারতীয় সেনায় কর্মরত ছিলেন নীলেশ ঢাকড়। কাশ্মীরে শহিদ হয়েছেন তিনি। সে খবর পেয়ে নিজের বাড়িতেই আত্মঘাতী হলেন প্রেমিকা জ্যোতি ঢাকড়।

বিমানে ‘শ্লীলতাহানি’র শিকার, চোখে জল অভিনেত্রী জায়রা ওয়াসিমের ]

মর্মান্তিক এ ঘটনা মধ্যপ্রদেশের। বছর পাঁচেক আগে সেনাবাহিনীতে যোগ দেন নীলেশ। দ্বাদশ শ্রেণির পাঠ শেষ করেই দেশের সুরক্ষায় ঝাঁপিয়ে পড়েন। প্রথম পোস্টিং ছিল পাঞ্জাবে। তারপর বিভিন্ন জায়গায় ঘুরতে ঘুরতে বর্তমানে তাঁর পোস্টিং ছিল শ্রীনগরে। জ্যোতির সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। মাস ছয়েক আগে শেষবার বাড়ি আসেন। সেবারই কথাবার্তা পাকা হয়। কথা ছিল, পরের ছুটিতে ফিরে এসেই সাত পাকে বাঁধা পড়বেন। কিন্তু বিধি বাম। কাশ্মীরে পোস্টিং থাকাকালীনই শহিদ হন ওই জওয়ান। সেনা আধিকারিকরা জানাচ্ছেন, দুর্ঘটনাবশত গুলি চলে। তাতেই মৃত্যু হয় নীলেশের। সে খবর গ্রামে পৌঁছাতেই অপ্রকৃতিস্থ হয়ে পড়েন জ্যোতি। কোনওভাবেই যেন স্বাভাবিক জীবনের সঙ্গে তাল রাখতে পারছিলেন না। শহিদের মরদেহ পৌঁছায় তাঁর বাড়িতে। যথাযোগ্য সম্মান ও শ্রদ্ধা জানানো হয়। এলাকার প্রায় হাজার দশেক বাসিন্দা উপস্থিত ছিলেন শ্রদ্ধা জানাতে। রাস্তার দুপাশে ভিড় করে শহিদকে প্রাপ্য সম্মান দেন তাঁরা। সেনার পক্ষ থেকে দেওয়া হয় গার্ড অফ অনার।

৩ বছরে নিজের ঢাক ‘পেটাতে’ ৩,৭৫৫ কোটি খরচ মোদি সরকারের! ]

কিন্তু এসব যখন চলছিল তখনই যেন ভিতরে ভিতরে অন্য কিছুর প্রস্তুতি নিচ্ছিলেন জ্যোতি। সাজানো জীবনের স্বপ্ন যে এভাবে ভেঙে যাবে, তা কিছুতেই মেনে নিতে পারেননি। তবে দুঃসংবাদ আসে একদিন পর। নীলেশের শেষকৃত্য সম্পন্ন হওয়ার একদিন পরেই নিজের বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন ওই যুবতী। আত্মহত্যার ঘটনা হিসেবে প্রাথমিক ধরা হলেও, পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে। তদন্তেরও নির্দেশ দেওয়া হয়েছে।

আধার কর্তৃপক্ষ ও টেলিকম সংস্থার মতবিরোধে ফের পিছল সংযুক্তির তারিখ ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement