BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রাতের ট্রেনে জনপ্রিয় অভিনেত্রীর শ্লীলতাহানি, রক্ষায় এগিয়ে এল না কেউ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 2, 2018 12:48 pm|    Updated: February 2, 2018 12:48 pm

Malayalam actress Sanusha Santhosh molested on train

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলন্ত ট্রেনে জনপ্রিয় অভিনেত্রীর শ্লীলতাহানি। চিৎকার করে সাহায্য চাইলেও এগিয়ে এল না কেউ। শেষ পর্যন্ত টিটিই-র সহায়তায় ধরা পড়ল মূল অভিযুক্ত। তাকে গ্রেপ্তার করেছে রেল পুলিশ।

নারকীয় এই ঘটনার কথা জানাতে গিয়ে শিউরে উঠছেন মালয়ালম অভিনেত্রী সানুশা সন্তোষ। ২৩ বছরের এই দক্ষিণী অভিনেত্রী কেরলের একটি ট্রেনে যাত্রা করছিলেন। গত বুধবার মাভেলি এক্সপ্রেসের এ১ কোচে উঠেছিলেন। তাঁর অভিযোগ, রাতে যখন তিনি ঘুমোচ্ছিলেন, তখনই কামরায় ঢোকে অভিযুক্ত ৪০ বছরের অন্ত বোস। অভিনেত্রীর ঠোঁটে আঙুল বোলাচ্ছিলেন, চুম্বনের উদ্যোগ নিচ্ছিলেন। নিগৃহীতার দাবি, তিনি ভয়ে চিৎকার করে উঠলেও কেউ সাহায্যে এগিয়ে আসেননি। অথচ, সে সময় ট্রেনে অনেক যাত্রীই ঘটনাটি দেখে মজা লুটছিলেন!

[কী কাণ্ড! মাঝরাতে নিজের স্ত্রীর ফ্ল্যাটেই চুরি জনপ্রিয় অভিনেতার]

সানুশা সন্তোষ বলছেন, ‘আমার একটু ঘুম পেয়েছিল। আচমকাই কেমন একটা অস্বস্তিতে ঘুম ভেঙে যায়। দেখি, এক ব্যক্তি আমার ঠোঁটের খুব কাছে এগিয়ে এসেছে। আমি ভয়ে চিৎকার করে উঠি। ওই ব্যক্তির হাত ধরে ফেলি। আলো জ্বালিয়ে তার আঙুল মচকে দিই। আমার বার্থেই আরও যাত্রী ছিলেন। কিন্তু কেউ একবারও সাহায্যে এগিয়ে আসেননি।’ শেষ পর্যন্ত ট্রেনে উপস্থিত লেখক উন্নি আর ও আরেক ব্যক্তি এগিয়ে এসে অভিনেত্রীকে রক্ষা করেন। খবর যায় টিটিই-র কাছে। পরে রেল পুলিশ মূল অভিযুক্তকে গ্রেপ্তার করে।

সানুশা সন্তোষের অভিযোগ শুধুই নিগ্রহকারী নয়, ওই কামরায় তাঁরই নিচের বার্থে আরও এক ব্যক্তি ছিলেন। তিনি ঘুম থেকে উঠে গোটা ঘটনা দেখেও চুপ করে বসেছিলেন। সাহায্যের জন্য একবারও এগিয়ে আসেননি। গোটা ঘটনায় হতাশা ব্যক্ত করেছেন নিগৃহীতা। ত্রিশূর স্টেশনে ট্রেন থামতে থানায় অভিনেত্রী লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশকে অবশ্য তিনি জানিয়েছেন, ঘটনার কথা জানাজানি হতেই অভিযুক্ত তাঁর কাছে ক্ষমা চেয়েছে। পুলিশকে অভিযোগ না জানানোর আবেদন করে। ‘কিন্তু অপরাধীকে ছেড়ে দিলে সে পরে ফের অন্য কোনও মহিলার সম্ভ্রমে হাত দেবে ভেবে আমি পুলিশে অভিযোগ জানাই।’ বলছেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী। প্রতিবাদ জানানোর জন্য অভিনেত্রীর প্রশংসা করেছেন কেরল পুলিশের মুখ্য আধিকারিক লোকনাথ বেহেরা।

[দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী অমলা পলকে যৌন হেনস্তা, গ্রেপ্তার অভিযুক্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে