BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভিনজাতে বিয়ের ‘শাস্তি’, অন্তঃসত্ত্বা স্ত্রীর সামনে যুবককে কুপিয়ে খুন

Published by: Tanumoy Ghosal |    Posted: September 16, 2018 1:16 pm|    Updated: September 16, 2018 1:16 pm

 Man stabbed to death in front of pregnent wife in Telengana

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিনজাতে বিয়ে। অন্তঃসত্ত্বা স্ত্রীর সামনে যুবককে কুপিয়ে খুন করল দুষ্কৃতীরা। ঘটনার ছবি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। সম্মানরক্ষায় খুনের অভিযোগে উত্তাল তেলেঙ্গানা নালগুন্ডা।

[ অশান্ত ভূস্বর্গে পুরভোটের নির্ঘণ্ট প্রকাশ নির্বাচন কমিশনের]

স্কুলে আলাপ। যখন কলেজে পড়েন, তখন থেকে প্রেম। কিন্তু তাঁদের সম্পর্ক মেনে নেননি পরিবারের লোকেরা। কারণ, প্রেমিক ও প্রেমিকা ভিনজাতের। তবে পরিবারের আপত্তিতেও সম্পর্কে ইতি টানতে রাজি ছিলেন না পেরুমাল্লা প্রণয়  ও আমরুথা ভার্শিনি। বাড়ির অমতে মাস আটেক আগে বিয়ে করেছিলেন তাঁরা। বিয়ের পর অন্তঃসত্ত্বা হন আমরুথা। বিষয়টি জানার পর মেয়েকে গর্ভপাতের জন্য চাপ দিতেন ওই তরুণীর বাপের বাড়ির লোকেরা বলে অভিযোগ। কিন্তু, বাড়ির লোকেদের কথা শোনেননি আমরুথা। তারই মাশুল দিলেন স্বামী প্রণয়। শনিবার অন্তঃসত্ত্বা স্ত্রীকে ডাক্তার দেখানোর জন্য হাসপাতাল নিয়ে গিয়েছিলেন তিনি। আমরুথাকে নিয়ে যখন হাসপাতালের বাইরে বেরোন প্রণয়, তখন পিছন থেকে তাঁর উপর চড়াও হয় দুষ্কৃতীরা। ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপ মারতে শুরু করে তারা। ঘটনাস্থলেই মারা যান বছর তেইশের ওই যুবক। চোখের সামনে স্বামীকে আক্রান্ত হতে দেখে জ্ঞান হারান আমরুথা। তড়িঘড়ি তাঁকে ভরতি করা হয় হাসপাতালে। ওই যুবতীর অভিযোগ, প্রণয় অন্য জাতের বলে বিয়েতে আপত্তি ছিল তাঁর পরিবারের। শুধু তাই নয়, গর্ভপাতের জন্য রীতিমতো চাপ দেওয়া হত। তাই পরিকল্পনামাফিক প্রণয়কে খুন করেছে তাঁর শ্বশুরবাড়ির লোকেরা।

মাত্র আট মাস আগে বিয়ে হয়েছিল। স্বামীর মৃত্যুতে ভেঙে পড়েছেন আমরুথা। বছর একুশের ওই তরুণী বলেন, ‘প্রণয়  ভাল মানুষ ছিল। অন্তঃসত্ত্বা হওয়ার পর আমার খুবই খেয়াল রাখত। আজকের দিনেও জাতপাত কেন এত গুরুত্বপূর্ণ, তা জানি না।’ তাঁর সাফ কথা, কোনও অবস্থাতেই তিনি গর্ভপাত করাবেন না। প্রণয়ের সন্তানই এখন তাঁর ভবিষ্যৎ। এদিকে প্রণয়কে খুনের অভিযোগে তাঁর শ্বশুর ও খুড়শ্বশুরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[ মেয়েদের ছোট পোশাক ও আমিষ বন্ধের নির্দেশ, জেএনইউ-তে পোস্টার বিতর্কে এবিভিপি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে