BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দিল্লির মুন্ডকা এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে দমকলের ৩৫টি ইঞ্জিন

Published by: Soumya Mukherjee |    Posted: July 9, 2020 8:58 am|    Updated: July 9, 2020 9:25 am

An Images

ঘটনাস্থলের ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার সংক্রমণ বৃদ্ধির মাঝে একটি গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডের জেরে উত্তেজনা ছড়াল দিল্লিতে। দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিম দিল্লির মুন্ডকা (Mundka) এলাকায়। খবর পেয়ে দমকলের ৩৫টি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত ১০টা ২৩ মিনিট নাগাদ দিল্লির মুন্ডকা এলাকার একটি ইলেকট্রনিক্স ও চিকিৎসা সরঞ্জামের গোডাউন (Warehouse) -এর একাংশে আচমকা আগুন লেগে যায়। তারপর আস্তে আস্তে পুরো গোডাউনেই ছড়িয়ে পড়ে সেই আগুন। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করলেও সফল হয়নি। খবর পেয়ে প্রথমে ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করে দমকলের ২০টি ইঞ্জিন। কিন্তু, তাতে অবস্থার কোনও পরিবর্তন হয়নি। চারদিকে দাউদাউ করে আগুন জ্বলতে থাকে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে দুর্ঘটনাস্থলে আরও ১৫টি ইঞ্জিন পাঠানো হয়। কিন্তু, এখনও আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি।

[আরও পড়ুন: হাসপাতালেই বদলে গেল করোনায় মৃতের দেহ! মুসলিমের সৎকার শ্মশানে আর কবর দেওয়া হল হিন্দুকে]

এপ্রসঙ্গে ওই এলাকার ডিভিশনাল ফায়ার অফিসার জানান, প্রথমে ওই ইলেকট্রনিক্স ও চিকিৎসা সরঞ্জামের গোডাউনের ভিতরে একটি অংশে আগুন লাগা বলে জানা যায়। পরে তা পুরো গোডাউনে ছড়িয়ে পড়ে। এখনও পর্যন্ত আগুন লাগার কারণ জানা যায়নি। খবর পাওয়া যায়নি ক্ষয়ক্ষতির সম্পর্কেও। আসলে এখনও চারিদিকে এতটাই আগুন জ্বলছে যে ভিতরে ঢুকে কেউ হতাহত হয়েছে কিনা সে খবরও নেওয়া সম্ভব হচ্ছে না।

[আরও পড়ুন: কাশ্মীরে ফের সন্ত্রাসবাদী হামলা, জঙ্গিদের গুলিতে ঝাঁজরা বিজেপি নেতা ও তাঁর পরিবার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement