BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বাইক সারানোর অজুহাতে দুই নাবালিকাকে গণধর্ষণ, গ্রেপ্তার ১১জন অভিযুক্ত

Published by: Shammi Ara Huda |    Posted: August 20, 2018 12:16 pm|    Updated: August 20, 2018 12:16 pm

Minor gang-raped in Jharkhand, 11 arrested

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইক সারানোর নামে সাহায্য করতে এসে দুই নাবালিকাকে গণধর্ষণ। নক্ক্যারজনক ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের লোহারদাগা এলাকায়। এই ঘটনায় ১১ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে দুই নির্যাতিতা। সেই অভিযোগের ভিত্তিতে ১১ জন অভিযুক্তকেই গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের বয়স ১৮ থেকে ২৮ বছরের মধ্যে। তাদের বিরুদ্ধে পকসো আইনে মামলা শুরু করেছে পুলিশ।

[ফের মেঘভাঙা বৃষ্টি কেরলে, পরিস্থিতি আরও ভয়াবহ হওয়ার আশঙ্কা]

পুলিশ জানিয়েছে, ঘটনার সূত্রপাত গত বৃহস্পতিবার। ওইদিন প্রতিবেশীর সঙ্গে মোটরবাইকে চড়ে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিল দুই নাবালিকা। রাস্তাতে বাইক খারাপ হয়ে যেতেই বিপত্তি ঘটে। সংশ্লিষ্ট এলাকাতে নাবালিকাদের এক বন্ধুর বাড়ি। তাই বাধ্য হয়েই ফোন করে বন্ধুকে খবরটি জানায়। বন্ধুর কাছে মেকানিকের খবরও জানতে চেয়েছিল সে। ফোনের ওপার থেকে সাহায্যের প্রতিশ্রুতি আসতেই তারা নিশ্চিন্ত হয়েছিল। এই ঘটনার কিছুক্ষণের মধ্যেই ১১জনের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। নাবালিকা ভেবেছিল বন্ধু মোটরবাইক সারাতে মেকানিক পাঠিয়েছে। তাই তাদের কোনও সন্দেহ হয়নি। অভিযোগ, প্রথমেই নাবালিকাদের সঙ্গে থাকা প্রতিবেশীকে বেধড়ক মারধর করে সরিয়ে দেয় ওই ১১ জন। এরপর দুই নাবালিকাকে অপহরণ করে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। এই খবর যাতে পুলিশে বা বাড়ির লোকের কাছে না পৌঁছাতে পারে সেজন্য নির্যাতিতাদের সঙ্গে থাকা মোবাইল ফোনও কেড়ে নেয় অভিযুক্তরা। পরে স্থানীয়দের সহযোগিতায় দুই নাবালিকা থানায় পৌঁছলে গণধর্ষণের খবর প্রকাশ্যে আসে। এদিকে দুষ্কর্ম করে পালিয়ে বেড়াচ্ছিল ওই ১১ জন অভিযুক্ত। তদন্তে নেমে পুলিশ সবকটাকেই গ্রেপ্তার করেছে। ধৃতদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে সদর থানার পুলিশ।

যে বন্ধুর প্ররোচনায় নক্ক্যারজনক ঘটনাটি ঘটেছে তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে। দুই নির্যাতিতাকেই হাসপাতালে ভরতি করা হয়েছে।

[বাজপেয়ীর শেষকৃত্যে পাক প্রতিনিধিদলে হেডলির ভাই, ক্ষুব্ধ সাউথ ব্লক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে