BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লোকসভায় আর বিজেপির হয়ে প্রচার করবেন না ‘মোদি’!

Published by: Subhajit Mandal |    Posted: October 5, 2018 4:39 pm|    Updated: October 5, 2018 4:39 pm

Modi doppelganger to campaign for Congress this LS polls

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাম অভিনন্দন পাঠক। এমনিতে আমার-আপনার মতো ছাপোষা ভদ্রলোক। নরেন্দ্র মোদি ক্ষমতায় না এলে হয়তো তাঁর এত পরিচিতিও হত না। কিন্তু ভাগ্যচক্রে তিনি এখন তারকা। গো-বলয়ের বিস্তীর্ণ এলাকায় মানুষ তাঁকে চেনেন ছোট মোদি নামে। ছোট মোদি কেন? ছবিটি দেখলেই বোঝা যাবে, তিনি দেখতে অবিকল আমাদের প্রধানমন্ত্রীর মতো। উচ্চতা, দেহের গড়ন থেকে শুরু করে চেহারা। এমনকি দাড়িও কাটেন প্রধানমন্ত্রীর মতোই। শুধু কি তাই, চমকে যাবেন অভিনন্দনের গলার স্বর শুনেও। কারণ গলার স্বরটিও তাঁর এক্কেবারে নরেন্দ্র মোদিরই মতো।

[মোদি-পুতিনের নৈশভোজে আরও মজবুত সম্পর্ক, এস-৪০০ নিয়ে বড় ঘোষণা আজ]

যেমন চেহারা তেমন কাজ। এমনিতে একনিষ্ঠ মোদি ভক্ত অভিনন্দন পাঠক এতদিন প্রচার করতেন বিজেপির হয়েই। মোদির মতো দেখতে হওয়ায় বিজেপির প্রচারে তাঁর চাহিদাও ছিল। এমনিতে উত্তরপ্রদেশের বাসিন্দা হলেও ভোটের প্রচারে তাঁর ডাক আসত পাশের রাজ্যগুলি থেকেও। এই তো খুব সম্প্রতি গুজরাট এবং কর্ণাটকের বিধানসভা ভোটেও প্রচারে দেখা গিয়েছিল অভিনন্দন পাঠককে। আসলে মোদির মতোই দেখতে হওয়ায় মানুষের মধ্যে তাঁর গ্রহণযোগ্যতা এবং জনপ্রিয়তা দুটোই অনেক বেশি। এর আগে প্রধানমন্ত্রী যখন বারাণসীতে প্রার্থী হয়েছিলেন তখন বারাণসীতেও প্রচার করেছিলেন অভিনন্দন। পরে অবশ্য অন্য রামদাস আটাওয়ালের রিপাব্লিক পার্টিতে যোগ দেন অভিনন্দন। কিন্তু অন্য দলে যোগ দিলেও মোদির হয়ে প্রচার ছাড়েননি এতদিন।

[স্বচ্ছতার নিরিখে রেলকে ‘স্বচ্ছতা হি সেবা’ পুরস্কার দিচ্ছে কেন্দ্র]

এবারে কিন্তু সরকারিভাবে মোদির সঙ্গ ছাড়ার কথা ঘোষণা করলেন ছোট মোদি। তিনি জানিয়ে দিলেন আর মোদির হয়ে প্রচার তিনি করবেন না। কারণ হিসেবে অভিনন্দন জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁর দেওয়া কথা রাখতে পারছেন না। তাঁর দলের লোকেরা তাঁকে ঠিক করে কাজ করতে দিচ্ছে না। আর সেকারণেই বিজেপির হয়ে প্রচার করতে গেলে লোকে আমাকে প্রশ্ন করছে, ‘আচ্ছে দিন’ কবে আসবে? এমনকি কিছু কিছু জায়গায় আমার উপর হামলাও হয়েছে, আমাকে মারও খেতে হচ্ছে। তাই আমি ঠিক করেছি আর মোদির হয়ে নয়, এবার আমি প্রচার করব কংগ্রেসের হয়ে। ইতিমধ্যেই তিনি নাকি উত্তরপ্রদেশের কংগ্রেস সভাপতি রাজ বব্বরের সঙ্গে দেখাও করে ফেলেছেন। পরে সোনিয়া গান্ধীর সঙ্গেও দেখা করবেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে