১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মাস্ক পরতে বলার জের, অফিসের মধ্যে মহিলা সহকর্মীকে বেধড়ক মারধর ব্যক্তির

Published by: Soumya Mukherjee |    Posted: June 30, 2020 2:36 pm|    Updated: June 30, 2020 2:44 pm

On being asked to wear mask, hotel employee beats woman colleague

ঘটনাস্থলের ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চারিদিকে করোনা ভাইরাসের সংক্রমণ খুব দ্রুত হারে ছড়াচ্ছে। এর থেকে বাঁচতে দীর্ঘদিন ধরেই প্রকাশ্যে মাস্ক (Mask) পরার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় সরকার। তা অমান্য করলে আইন অনুযায়ী শাস্তি দেওয়ার কথাও ঘোষণা করা হয়েছে। কোনও কোনও রাজ্যে নির্দেশ অমান্য করলে মোটা টাকার জরিমানার পাশাপাশি জেলও হচ্ছে। এই পরিস্থিতিতে মাস্ক পরতে বলায় বিশেষ চাহিদাসম্পন্ন মহিলা সহকর্মীকে লোহার রড দিয়ে বেধড়ক মারধর করল এক ব্যক্তি। এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই শিউরে উঠছেন সবাই। অন্য সহকর্মীদের সামনে কীভাবে এই ধরনের নৃশংস ঘটনা ঘটল তা নিয়েও প্রশ্ন উঠছে। গত ২৭ জুন পাশবিক এই ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের নেল্লোর (Nellore) জেলায় অবস্থিত রাজ্য পর্যটন দপ্তরের একটি হোটেলে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত বিশেষ চাহিদাসম্পন্ন ওই মহিলা চুক্তিভিত্তিক শ্রমিক হিসেবে অন্ধ্রপ্রদেশ পর্যটন দপ্তরের অধীনে থাকা নেল্লোরের একটি হোটেলে কাজ করেন। আর অভিযুক্ত ওই হোটেলের ডেপুটি ম্যানেজার হিসেবে কর্মরত। ২৭ তারিখ হোটেলের অফিসের মধ্যে মাস্ক ছাড়া ঘুরছিল অভিযুক্ত ব্যক্তি। তা দেখে আক্রান্ত মহিলা তাকে মাস্ক পরতে বলেন। এই বিষয় নিয়েই শুরু হয় বচসা। তার জেরেই বিশেষ চাহিদাসম্পন্ন মহিলা সহকর্মীকে বেধড়ক মারধর করে অভিযুক্ত।

[আরও পড়ুন: করোনার ওষুধ নয় Coronil! প্রতারণার অভিযোগ দায়ের হতেই ‘ডিগবাজি’ পতঞ্জলির]

৩১ সেকেন্ডের ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, অফিসের মধ্যে আচমকা একটি টেবিলের পাশ থেকে দৌড়ে এল এক ব্যক্তি। তারপর অন্য টেবিলের সামনে বসে থাকা একজন মহিলার চুলের মুঠি ধরে তাঁকে মাটিতে ফেলে বেধড়ক মারধর শুরু করল। অন্য একজন প্রৌঢ় সহকর্মী তাকে ঠেকানোর চেষ্টা করেও পারছিলেন না। তাঁকে ঠেলে সরিয়ে দিয়ে ফের একটি লোহার রড নিয়ে মহিলার উপর চড়াও হয় অভিযুক্ত। অন্য এক মহিলাকে তখন অফিস থেকে দৌড়ে পালিয়ে যেতে দেখা যায়। আর অন্য একজন ব্যক্তিকে দূর থেকে হাত নাড়িয়ে বিষয়টি থামানোর চেষ্টা করতে দেখা যায়। পুরো বিষয়টি ঘটনাস্থলে থাকা সিসিটিভি (CCTV) -তে উঠে যায়। সেই ফুটেজের ভিত্তিতে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়েরের পর তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: স্বাস্থ্যবিধি শিকেয় তুলে ধুমধাম করে বিয়ে, করোনায় আক্রান্ত ৯৫ জন অতিথি, মৃত বর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে