BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দুর্ঘটনা এড়াতে এবার অমিতাভের দ্বারস্থ রেল, যাত্রীদের বার্তা দেবেন শাহেনশা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 30, 2018 2:07 pm|    Updated: May 30, 2018 2:07 pm

Railways seek Amitabh Bachchan's help to curb accidents

সুব্রত বিশ্বাস: “লাইন পারাপার করে বিপদের ঝুঁকি নেবেন না। সর্বদা ফুটওভারব্রিজ ব্যবহার করুন। কারণ, বাড়িতে আপনার জন্য কেউ অপেক্ষা করছেন।” যাত্রীদের টিভি স্ক্রিনে আগেভাগেই সতর্ক করবেন বিগ-বি অমিতাভ বচ্চন। দিন চারেকের মধ্যেই প্রথম মুম্বইয়ের ছত্রপতি শিবাজী মহারাজ টার্মিনাসের টিভি স্ক্রিনে এই সতর্কতা দেখা যাবে। তারপর তা দেশের বড় ট্রেন স্টেশনগুলিতে দেখানো হবে বলে জানা গিয়েছে।

[বিটকয়েনে কোটি টাকার প্রতারণা, পুণে থেকে গ্রেপ্তার তিন]

মুম্বইয়ের মতো ব্যস্ত স্টেশনগুলির সবচেয়ে বড় সমস্যা যাত্রীদের লাইন পারাপারকে কেন্দ্র করে। প্রায়ই ঘটছে দুর্ঘটনা। সতর্ক করেও মিলছে না ফল। ব্যর্থতার দায় সামলাতে মেগাস্টার অমিতাভের দ্বারস্থ হয় সেন্ট্রাল রেল। এবার লাইন পারাপরের বিষয়ে যাত্রীদের সতর্ক করবেন বিগ বি। রিল লাইফের তারকার আহ্বানে রিয়েল লাইফে সাড়া দেবেন তাঁর অনুগামীরা। এমনটাই আশা করছেন সেন্ট্রাল রেলের শীর্ষকর্তা ভিকে শর্মা।

রেলের আবেদনে সাড়া দিয়ে গত রবিবার অমিতাভ বচ্চন হাজির হয়েছিলেন আইকনিক ভবন সিএমটিএস টার্মিনাসে। তিনি শুট করলেন সতর্কতার সিরিজ ‘এক সফর রেলকে সাথ’। বেলা ১১টার সময় আসার কথা থাকলেও তিনি ৩৫ মিনিট আগেই চলে আসেন সিএমটিএস বিল্ডিংয়ে। ট্রেনের লেট লতিফ বদনামকে দুয়ো দিতেই হয়তো তাঁর সময়ের আগে আসা। জিএম শর্মা জানান, ৭৬ বছরেরে মেগাস্টার টানা পৌনে তিন ঘন্টা শুটিং করে সোয়া একটা নাগাদ বেরিয়ে যান। কয়েকদিন পরই অমিতাভের এই ‘এক সফর রেলকে সাথ’ সিএমটিএস স্টেশনে দেখতে পাবেন যাত্রীরা। বিগ বি খ্যাতি ও দর্শকদের তাঁর প্রতি ভালবাসা এক্ষেত্রে রেলের সহায়ক হয়ে উঠবে বলেই মনে করছেন রেলের কর্তারা। তাই অমিতাভ বচ্চনের এই সতর্কতা  শুটিং দেশজুড়ে সমস্ত রেল স্টেশনে দেখানোর জন্য ভাবনা চিন্তা শুরু করেছে রেল।

[সিপিএমের অফিস ভাঙচুর, অভিযোগের তির শাসকদলের দিকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে