১৭  শ্রাবণ  ১৪২৯  রবিবার ৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘রাহুল পাপ্পু নয়, এবার বিয়ে করে পাপা হওয়া উচিত’, পরামর্শ কেন্দ্রীয় মন্ত্রীর

Published by: Subhajit Mandal |    Posted: December 17, 2018 6:42 pm|    Updated: December 17, 2018 6:42 pm

Ramdas Athawale advises Rahul Gandhi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতিতে তো সাফল্য এল, এবার বিয়ে করে বাবা হয়ে যান। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে পরামর্শ দিলেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আথাওয়ালে। তিন রাজ্যের নির্বাচনে সাফল্যের পর রাহুলকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন অনেকেই। বেশিরভাগ রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, রাহুল নিজেকে জাতীয় স্তরে নেতা হিসেবে প্রতিষ্ঠিত করে ফেলেছেন। কিন্তু এসব তো রাজনৈতিক জীবনের সাফল্য, ব্যক্তিগত জীবনে কংগ্রেস সভাপতি কিন্তু এখনও অবিবাহিত। তাই, চিরকুমার রাহুলকে এবার বিয়ে করে বাবা হওয়ার পরমার্শ দিলেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আথাওয়ালে।

[বিরোধী জোটে ফাটল! কংগ্রেসের শপথগ্রহণ অনুষ্ঠানে নেই মায়া-মমতা-অখিলেশ]

এক অনুষ্ঠানে গিয়ে মোদির মন্ত্রী বলেন,” লোকে ওনাকে পাপ্পু বলেন। কিন্তু আমার পরামর্শ, পাপ্পু নয় আপনার পাপা হওয়া উচিত। এবং পাপা হওয়ার জন্য তাড়াতাড়ি বিয়ে করে ফেলা উচিত। আপনি তিন রাজ্যে সাফল্য পেয়েছেন এবার বিয়ে করে বাবা হওয়ার কাজটি সেরে ফেলুন।” রাহুলের ব্যক্তিগত জীবন নিয়ে বিরোধী শিবিরের কৌতুহলের শেষ নেই। রাহুল কোথায় ছুটি কাটাতে যান, বিদেশ সফরে তিনি কী করেন এমন হাজারও প্রশ্ন নানা সময়ে তুলেছে বিরোধী শিবির। তবে, আথাওয়ালে কংগ্রেস সভাপতির সমালোচনা করেননি। বরং প্রশংসা করেছেন। তবে, পুরোটাই রসিকতার ভঙ্গিতে ।

[দলিত মহিলাকে বিয়ে করুন, রাহুলকে পরামর্শ কেন্দ্রীয় মন্ত্রীর]

এই প্রথম নয়, বছরখানেক আগেও কংগ্রেস সভাপতিকে বিয়ে করার পরামর্শ দিয়েছিলেন আথাওয়ালে। রাহুলের বয়স প্রায় পঞ্চাশের কাছাকাছি। কিন্তু, এখনও বিয়ে করেননি তিনি। আর তাই রাহুল গান্ধীকে কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আথাওয়ালের পরামর্শ ছিল, একজন দলিত মহিলাকে বিয়ে করুন। এই দলিত নেতা বলেন, প্রয়োজনে কংগ্রেস সহ-সভাপতির জন্য পাত্রীও খুঁজে দেবেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে