BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

তোগাড়িয়ার পর এবার ‘হত্যার হুমকি’ শ্রী রাম সেনার প্রতিষ্ঠাতাকে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 20, 2018 4:10 am|    Updated: January 20, 2018 4:10 am

RSS leader fears threat to Pravin Togadia’s life

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক হিন্দু নেতাদের খুনের হুমকি দিচ্ছে কারা? এর পিছনে কি দলেরই কারও অন্তর্ঘাত রয়েছে নাকি রয়েছে কোনও বিদেশি শক্তির দুষ্টচক্র? ২০০৯-এ ম্যাঙ্গালোরে পাব ফিরতি মানুষের উপর হামলা চালানোর অভিযোগ উঠেছিল যাঁর বিরুদ্ধে, শ্রী রাম সেনাবাহিনীর প্রতিষ্ঠাতা প্রমোদ মুথালিকই এবার খুনের হুমকি পেলেন।

[ঐত্রীর পরিবারকে শাসানির জের, বরখাস্ত আমরি মুকুন্দপুরের ইউনিট হেড জয়ন্তী]

একটি সংবাদমাধ্যমকে দেওয়া বিস্ফোরক সাক্ষাৎকারে প্রমোদ মুথালিক অভিযোগ করেছেন, তাঁকে হত্যার চক্রান্ত করছে দলেরই এক প্রাক্তন সহকর্মী। তিনি বলছেন, ‘আমি জানি আমার শত্রু কারা! কংগ্রেস, কমিউনিস্ট, বুদ্ধিজীবী- এরা আমাকে জাতশত্রু ভাবে। আমি তাঁদের আমি চিনি। তারা আমার চেনা শত্রু। কিন্তু আমি আতঙ্কিত অচেনা শত্রুদের নিয়ে। তারা পিছন থেকে ছুরি মারতে ওস্তাদ। আমার আশঙ্কা, প্রবীণ তোগাড়িয়ার সঙ্গে যা হয়েছে, আমার সঙ্গেও সেই একই জিনিস ঘটতে চলেছে।’

[রিকশ ইউনিয়ন সহায়, ছেলের হাত ধরে ঘরে ফিরলেন বিতাড়িত বৃদ্ধা মা]

তাঁকে হত্যার চক্রান্ত করছে আরএসএস, সরাসরি অভিযোগ তুলেছেন প্রমোদ মুথালি। বলছেন, ‘কর্ণাটকে আরএসএসের শীর্ষ নেতা মঙ্গেশ ভেন্দে আমাকে পছন্দ করেন না। তাঁকে পিছন থেকে মদত দিচ্ছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী জগদীশ শেট্টর ও সাংসদ প্রহ্লাদ জোশি। তাঁরা আমাকে সহ্য করতে পারেন না, চান না উত্তর কর্ণাটকে যাই। তাই আমাকে খুনের ছক কষছেন।’ মুথালিকের অভিযোগ, তাঁর জনপ্রিয়তা সহ্য করতে না পেরেই সরিয়ে দেওয়ার পরিকল্পনা করেছে আরএসএস নেতৃত্বের একাংশ। তাঁর অভিযোগ, মুখে হিন্দু ঐক্যের কথা বললেও বাস্তবে দলেরই সদস্যদের মধ্যে কয়েকজনকে পছন্দ করছে না শীর্ষ নেতৃত্বের একাংশ। যদিও হিন্দু ধর্মের প্রতি তাঁর আস্থা ও ভারতকে হিন্দু রাষ্ট্র হিসাবে গড়ে তোলার বিশ্বাস থেকে তিনি সরে আসবেন না বলেও জানিয়ে দিয়েছেন।

[৩৬৫ দিন, ২৪ ঘণ্টা জাতীয় পতাকা ওড়াতে চেয়ে হাই কোর্টে মামলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে