১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

১২০ জন ভক্তকে ধর্ষণ করে ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেল, শ্রীঘরে ভণ্ড বাবা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 21, 2018 3:11 pm|    Updated: July 21, 2018 3:11 pm

Self-styled godman raped 120 women in Haryana ashram

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা রাম রহিমের পর এবার বাবা অমরপুরী। ফের দেবস্থান কুকর্মের পীঠস্থান হিসাবে উঠে এল হরিয়ানার নাম। ১২০ জন মহিলাকে ধর্ষণ করার অভিযোগ উঠল বাবা বালকনাথ মন্দিরের মোহান্তের বিরুদ্ধে।

[গরু পাচারকারী সন্দেহে ফের গণপিটুনি, রাজস্থানের আলওয়ারে মৃত ১]

অপরাধের প্রমাণ হিসাবে ভিডিও ক্লিপিংয়ের ভিত্তিতে শুক্রবার অভিযুক্ত মোহান্তকে গ্রেপ্তার করেছে হরিয়ানা পুলিশ৷ হরিয়ানার ফতেহাবাদের বাবা বালকনাথ মন্দির। সেখানকার মোহান্ত বাবা অমরপুরীর কুকর্মের কথা সচিত্র প্রমাণ-সহ সোশ্যাল মিডিয়ায় প্রচার করেন নিগৃহীতা মহিলারা৷ সেই তথ্যপ্রমাণের ভিত্তিতে মামলা রুজু করে হরিয়ানা পুলিশ৷ অভিযোগের তদন্ত করার পাশাপাশি অভিযুক্ত ধর্মগুরুকে গ্রেপ্তারও করা হয়। অন্তত ১২০ জন মহিলাকে লাগাতার ধর্ষণ করেছে ওই মোহান্ত। বারবার এই কুকর্ম চালিয়ে যাওয়ার ক্ষেত্রে তার হাতিয়ার ছিল ধর্ষণের ভিডিও ক্লিপিং।

[৪ বছরে মোদির বিদেশ সফরের খরচ ১৪৮৪ কোটি, রিপোর্ট বিদেশ মন্ত্রকের]

ধর্ষণের এই সব ভিডিও দেখিয়ে নিগৃহীতা মহিলাদের ব্ল্যাকমেল করত বলে বাবা অমরপুরীর বিরুদ্ধে অভিযোগ। ওই ভিডিও প্রকাশ করার ভয় দেখিয়ে একেক জন মহিলাকে একাধিকবার ধর্ষণ করত বলেও পুলিশকে জানিয়েছেন নিগৃহীতারা। অভিযুক্ত মোহান্তের ঘরে তল্লাশি চালিয়ে ভিডিও ক্লিপিং-সহ ক্যামেরা বাজেয়াপ্ত করে পুলিশ। তদন্ত করতে গিয়ে পুলিশ লক্ষ করে ১২০টি ভিডিওর প্রত্যেকটিতে নিগৃহীতারা পৃথক। তারপরেই অভিযুক্তকে গ্রেপ্তার করার সিদ্ধান্ত নেয় পুলিশ।

গত বছর আগস্ট মাসে জোড়া খুন, ধর্ষণকাণ্ড-সহ একাধিক মামলায় দোষী সাব্যস্ত হয়ে ২০ বছর কারাদণ্ড হয় হরিয়ানার স্বঘোষিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিংয়ের। রাম রহিমের গ্রেপ্তারিকে কেন্দ্র করে হরিয়ানার বিভিন্ন জায়গায় অশান্তির আগুন জ্বলে। সেইরকম পরিস্থিতি এড়াতে এবার পুলিশি নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে বিভিন্ন স্পর্শকাতর এলাকা৷

[নতুন ১০০ টাকার নোটের গেরো, দেশজুড়ে এটিএম সংস্কারের খরচ ১০০ কোটি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে