BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নামের গেরো, শশী কাপুরের মৃত্যুতে থারুরের অফিস পেল সমবেদনা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 5, 2017 4:12 am|    Updated: September 21, 2019 11:36 am

Shashi Tharoor's office gets condolence calls for Shashi Kapoor’s demise

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শশীর যাওয়া উচিত ছিল রাজার মতো। প্রিয় বন্ধুর মৃত্যুর পর এই প্রতিক্রিয়া ছিল অপর্ণা সেনের। অমন হ্যান্ডসম, স্মার্ট অথচ মার্জিত মানুষ খুবই কম দেখেছেন তিনি। অথচ এমন মানুষকে মৃত্যুর পরও বিড়ম্বনার মুখে পড়তে হল। আর এই বিড়ম্বনার ভাগীদার হতে হল আরও এক শশীকে। সৌজন্যে এক সংবাদমাধ্যমের ভুল টুইট।

[ভারতীয় সিনেমায় নক্ষত্রপতন, চলে গেলেন শশী কাপুর]

ঘটনাটি প্রকাশ্যে আসে সোমবার সাড়ে ছ’টা নাগাদ কংগ্রেস সাংসদ শশী থারুরের টুইট মারফত। নিজের টুইটে জনপ্রিয় এক সংবাদমাধ্যমের টুইটের ছবি তুলে ধরেন শশী। যাতে লেখা ছিল শশী থারুরের মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন বলিউডের পরিচালক মধুর ভান্ডারকর। এই টুইটের পরই বিড়ম্বনায় পড়তে হয় থারুরকে। দেশের নানা প্রান্ত থেকে তাঁর অফিসে ফোন আসতে শুরু করে। শেষে বাধ্য হয়ে কংগ্রেস নেতা টুইট করে নিজের জীবিত থাকার প্রমাণ দেন। আর এমন ভুলের সমালোচনা করেন।

[‘পদ্মাবতী’ ইস্যুতে দীপিকার পাশে দাঁড়াতে নারাজ কঙ্গনা!]

তবে ভুল মানুষ মাত্রেই হয়ে থাকে। শোনা গিয়েছে, কংগ্রেস নেতাকে ফোন করে ভুলের জন্য ক্ষমা চান ওই সংবাদমাধ্যমের সাংবাদিক। তাঁর দীর্ঘায়ু কামনা করেন। সামান্য ভুল ক্ষমা করে দিয়েছেন সাংসদ। জানিয়েছেন, এমন বিড়ম্বনাও তাঁকে আগেও পড়তে হয়েছিল। তাই শশী কাপুরের মৃত্যুর পর তাঁর মনে হয়েছিল যেন নিজেরই একটি অংশ বাদ চলে গেল। অভিনেতা ও তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কংগ্রেস নেতা

এদিকে শশী বিষয়টিকে হালকাভাবে নিলেও নেটদুনিয়ার বাসিন্দারা বেশ ক্ষুব্ধ এই ঘটনায়। এই দায়িত্বজ্ঞানহীনতার জন্য অভিযুক্ত মিডিয়াকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন অনেকে।

[ম্যানারিজমে পারিবারিক আভিজাত্যকে ছাপিয়ে জাত অভিনেতা হয়েছিলেন শশী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে