BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দেহরক্ষীকে চড় কষিয়ে বিতর্কে শিবরাজ সিং চৌহান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 16, 2018 1:37 pm|    Updated: January 16, 2018 1:37 pm

Shivraj Singh Chauhan slaps guard, video goes viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেহরক্ষীকে চড় মারছেন শিবরাজ সিং চৌহান। এমন ভিডিও প্রকাশ্যে আসায় নতুন বিতর্কে জড়ালেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী। ভিডিওটি প্রকাশ্যে এলেও কখন ঘটনাটি লেন্সবন্দি হয়েছে তা বোঝা যাচ্ছে না। শিবরাজ সিংহ কেন যে দেহরক্ষীকে চড় মারছেন তাও স্পষ্ট নয়। তবে সর্দারপুরের নির্বাচনী মিছিলেই ঘটনাটি ঘটেছে বলে মনে করা হচ্ছে।

[৮ বছর ধরে বিনা পারিশ্রমিকে কবর খুঁড়ে চলেছেন এঁরা, কেন জানেন?]

পুর নির্বাচন উপলক্ষে মধ্যপ্রদেশে প্রচার চালাচ্ছে রাজনৈতিক দলগুলি। নির্বাচন হবে ১৭ তারিখে। ২০ জানুয়ারি ভোট গণণা ও ফল প্রকাশের দিন নির্দিষ্ট হয়েছে। শিবরাজ সিং চৌহানও দলীয় প্রতিদ্বন্দ্বীর সমর্থনে প্রচারে অংশ নিয়েছিলেন। সেখানেই সম্ভবত দেহরক্ষীকে চড় মারেন তিনি। যাইহোক এই ঘটনা তাঁর কাছে নতুন নয়। এর আগেও ক্ষমতা দেখিয়ে বিতর্কে জড়িয়েছেন শিবরাজ সিং। ২০১৬-র আগস্টে মধ্যপ্রদেশে বন্যা হলে উপদ্রুত এলাকা পরিদর্শনে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সঙ্গী পুলিশ আধিকারিক অন্যান্য প্রশাসনিক আধিকারিকরা জল ভেঙে উপদ্রুত এলাকায় পৌঁছন। তাঁদের সঙ্গেই ঘটনাস্থলে যান শিবরাজ, তবে দুই দেহরক্ষীর কাঁধে চড়ে। এ হেন ছবি ইন্টারনেটে ভাইরাল হতেই বিতর্কে জড়ান তিনি।

মধ্যপ্রদেশের রাস্তাঘাট অ্যামেরিকা ইংল্যান্ডের থেকে অনেক ভাল। এসব দেখার জন্য ইতিবাচক মানসিকতা রাখতে হয়। নিজের রাজ্যকে নিয়ে গর্বিত হওয়ার জন্য প্রয়োজন জ্ঞান। যা জনগণের নেই। দাসত্বের মানসিকতা রয়েছে জনগণের মধ্যে। তারা শুধু নিজের রাজ্যকে খাটো করে দেখিয়ে অন্যদের প্রশংসা করতে পছন্দ করে। গত নভেম্বরে এই মন্তব্য করে নেটিজেন ও বিরোধীদের তোপের মুখে পড়েছিলেন শিবরাজ সিং চৌহান। এরপরই তাঁকে ঘিরে শুরু হয় বিতর্ক। তারপরে মাত্র একমাস কেটেছে। ফের দেহরক্ষীকে চড় মেরে নতুন বিতর্কে জড়িয়েছেন। ভিডিওটি কবে কখন তোলা হয়েছে তা নিয়ে দ্বন্দ্ব থাকলেও বিতর্ক নিয়ে কিন্তু কোনওরকম দ্বন্দ্ব নেই।

[বাবার বিয়ে আটকাতে সদ্যোজাত শিশু চুরি ২ মেয়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে