১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জামাইবাবুর হাতেই খুন হরিয়ানার গায়িকা, বিস্ফোরক দাবি বোনের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 18, 2017 11:35 am|    Updated: October 18, 2017 11:35 am

Singer Harshita Dahiya was shot dead by brother-in-law

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কৃষক আন্দোলনে শামিল হতে গিয়েছিলেন। ফেরার সময় পথ আটকায় দুষ্কৃতীরা। পরপর ছ’টি বুলেট। সব শেষ। দিনেদুপুরে এভাবেই হত্যা করা হল হরিয়ানার লোকসংগীত শিল্পী হর্ষিতা দাহিয়াকে। কে বা কারা এই কাজ করতে পারে? এই প্রশ্নের উত্তর এখনও খুঁজে উঠতে পারেনি হরিয়ানা পুলিশ। এর মধ্যেই বেরিয়ে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। এবার বোনের হত্যার জন্য নিজের স্বামীকে কাঠগড়ায় দাঁড় করালেন হর্ষিতার দিদি লতা।

[নোট বাতিলের সিদ্ধান্ত সমর্থন করা ভুল, ক্ষমা চাইলেন কমল হাসান]

লতার অভিযোগ, তাঁদের মাকেও খুন করেছিলেন তাঁর স্বামী। সেই ঘটনাই দেখে ফেলেছিলেন হর্ষিতা। সেই কারণেই তাঁকে খুন করা হয়েছে। শোনা গিয়েছে, হর্ষিতা নিজেও একবার জামাইবাবুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন। আর এর জন্য ওই ব্যক্তিকে জেলও খাটতে হয়েছিল। এও লোকসংগীত শিল্পীর খুনের নেপথ্যে এই কারণও থাকতে পারে বলে মনে করছে পুলিশ।

[দিওয়ালিতে ধর্ষক রাম রহিমের রেকর্ড ভাঙতে চলেছেন আদিত্যনাথ]

এরই মধ্যে হর্ষিতার পোস্ট করা একটি ভিডিও নিয়ে নতুন সন্দেহ দানা বাঁধছে। স্থানীয় ছামরারা গ্রামের কৃষকদের আন্দোলনে শামিল হয়েছিলেন গায়িকা। এর জন্য এক গোষ্ঠীর রোষের কারণ হয়েছিলেন। পাচ্ছিলেন খুনের হুমকি। এমনকী হর্ষিতার নিজের ইন্ডাস্ট্রির কয়েকজনও তাঁকে হুমকি দিচ্ছেন বলে ওই ভিডিওতে অভিযোগ করেন গায়িকা। তিনি খুন হয়ে যেতে পারেন বলেও জানান। ভিডিওটি তিনি পোস্ট করেছিলেন অক্টোবর মাসের ১২ তারিখ। আর মঙ্গলবার সেই গ্রাম থেকে ফেরার পথেই খুন হন হর্ষিতা। প্রথমে পুলিশ মনে করেছিল কৃষক আন্দোলনের সঙ্গে জড়িয়ে যাওয়াই মৃত্যুর কারণ হতে পারে গায়িকার। কিন্তু লতার অভিযোগ এই মামলায় নতুন মাত্রা যোগ করেছে। খুনের নেপথ্যে হর্ষিতার জামাইবাবুর ভূমিকাও উড়িয়ে দিতে পারছেন না গোয়েন্দারা।

[‘এই দীপাবলিতে অন্তত একটি প্রদীপ জ্বালান সেনা-পুলিশের জন্য’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে